মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ইমনের মামলা জিনাতের বিরুদ্ধে



emon_zinat_pic1বিনোদন ডেস্ক: জিনাত কবিরের বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন বিশিষ্ট সুরকার শওকত আলী ইমন। রাহা-অনন্ত-বর্ষার ‘ত্রিভূজ প্রেম’ এবং রাহার রহস্যজনক মৃত্যুর খবরের রেশ কাটতে না কাটতেই এ খবর বের হল। সব মিলে শোবিজ জগতের কেলেংকারির ঘটনা একে একে বের হয়ে আসছে। গত ২০ মার্চ প্রথম যুগ্ম-জজকোর্টে জিনাতের বিরুদ্ধে মামলাটি করেন ইমন। মামলায় বলা হয়েছে, জিনাত তাকে জোরপূর্বক ও ভয়ভীতি প্রদর্শন করে বিয়ে করেছেন।
গত বছরের ডিসেম্বরে অনেক নাটকীয়তার পর পুলিশের উপস্থিতিতে থানায় বসেই বিয়ে হয়েছিল সুরকার ও গীতিকার শওকত আলী ইমন ও তার প্রেমিকা জিনাত কবিরের। তবে বিয়ের পর থেকেই এ নিয়ে দ্বন্দ্ব চলছিল।
জিনাত দাবি করেছেন, সেদিন পুলিশ ও ইমনের সহকর্মীদের উপস্থিতিতেই তাদের বিয়ে হয়েছিল। সেখানে তাকে কীভাবে ভয় দেখালাম? সে এখন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা চেষ্টা করছে।
জিনাত বলেন, বিয়ের পর গত ৩১ জানুয়ারি সে (ইমন) আমার মোবাইল, পাসপোর্ট নিয়ে যায় এবং প্রাণনাশের হুমকি দেয়। তাই পুনরায় কলাবাগান থানায় জিডি করি। এখন আমি নিরাপত্তহীনতায় ভুগছি।
প্রসঙ্গত, গত বছরের ৫ ডিসেম্বর ইয়াবা, মদসহ পুলিশের হাতে আটক হন ইমন। আটকের পর ইমনের বিরুদ্ধে জিনাত রমনা থানায় প্রতারণা ও ধর্ষণের মামলা করেন। সেই মামলা থেকে রেহাই পেতে সমঝোতা করে থানায় বিয়ে হয় ইমন–জিনাতের। এখন সেই মামলায় জামিনে আছেন ইমন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত