সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

রাহার মরদেহ উঠাতে ম্যাজিস্ট্রেট নিয়োগ



model-rahaবিনোদন ডেস্ক : একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ নেয়া হয়েছে লাক্সতারকা অভিনেত্রী সুমাইয়া আজগর রাহার মরদেহ কবর থেকে উঠাতে। বুধবার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফজল মির নির্বাহী ম্যাজিস্ট্রেট বেগম শামীম বানু শান্তিকে নিয়োগ দেন। মামলার আইও ম্যাজিস্ট্রেটের সঙ্গে যোগাযোগ করে আজ বা কাল সুবিধামতো সময়ে মরদেহ উঠাতে পারবেন।
এর আগে ময়না তদন্তের জন্য কবর থেকে মরদেহ উঠাতে জেলা ম্যাজিস্ট্রেটকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আদেশ দেন ঢাকার সিএমএম আদালত।
সোমবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জয়নাব বেগম মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই আনোয়ার হোসেনের আবেদনের পরিপ্রেক্ষিতে সোমবার এ আদেশ দেন।
তদন্ত কর্মকর্তা তার আবেদনে বলেন, গত ২২ মার্চ রাতে মোহাম্মদপুরের চান মিয়া হাউজিংয়ের বাসায় রাহা ফ্যানের সঙ্গ ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। রাহার এ মৃত্যুর কথা গোপন রেখে তার বাবা মৃতদেহ আজিমপুর কবরস্থানে দাফন করেন।
এ অবস্থায় তার মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য রাহার লাশ আজিমপুর কবরস্থান থেকে উত্তোলন করে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি ও ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধানের কাছে পাঠানো দরকার। এজন্য একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দিতে জেলা ম্যাজিস্ট্রেটকে সুপারিশ করারও আবেদন জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।
উল্লেখ্য গত শনিবার লাক্স তারকা রাহা মোহাম্মদপুরস্থ নিজ বাসায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।
পরদিন রোববার রাত সোয়া ১০টায় রাহার আত্মহত্যার বিষয়ে তার পিতা আলী আজগর মোহাম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত