রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কে সেই ক্রিকেটার?



crickterশেষ পর্যন্ত ছাড়াছাড়িই হয়ে গেল বাংলা সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে সফল তারকা দম্পত্তি অনন্ত-বর্ষার। দুজনের ইচ্ছায়ই গতকাল (মঙ্গলবার) তাদের তালাক হয়ে যায়। অবশ্য তালাকের জন্য দু’জনই একে অপরকে দায়ী করেছেন।গত কয়েকদিন ধরে হঠাৎ করেই ঝড় ওঠে অনন্ত-বর্ষার সংসারে। বর্ষা তার অগোচরে বাংলাদেশ ক্রিকেট দলের এক খেলোয়ারের সঙ্গে পরকীয়া প্রেম করছেন বলেও এসময় অভিযোগ করেন অনন্ত। অনন্ত দাবি করেন, বর্ষা প্রায়ই ওই খেলোয়ারের সঙ্গে ফোনে কথা বলতেন ও ভিডিও চ্যাট করতেন। তার জন্য আলাদা একটি গোপন নাম্বারও ব্যবহার করতেন বর্ষা। শুধু তাই নয় গত শুক্রবার রাতেও বর্তমানে শ্রীলঙ্কায় থাকা ঐ খেলোয়ারের সঙ্গে স্কাইপিতে কথা বলছিলেন বর্ষা। এ ঘটনা অনন্তর চোখে পরার পরই ক্ষেপে যান তিনি। মারধর করেন বর্ষাকে। আর এরপরই রাতে মোহাম্মদপুর থানায় গিয়ে অনন্তর বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন বর্ষা। অবশ্য অভিযুক্ত সেই খেলোয়ার কে তা নিশ্চিত করেননি অনন্ত।
অনন্তের অভিযুক্ত সেই খেলোয়ার বর্তমান বাংলাদেশ ক্রিকেট দলের একজন নির্ভরযোগ্য ব্যাটসম্যান। দলের প্রয়োজনে আবার বলও হাতে নিয়ে থাকেন তিনি। যদিও নিয়মিত ফর্ম না থাকায় বেশিরভাগ সমযেই জাতীয় দলে খেলা হয়না তার। এমনকি এবারও অনেকটা ভাগ্যগুনে শেষ মুহুর্তে বাংলাদেশ দলের সঙ্গে শ্রীলঙ্কায় পাড়ি জমিয়েছেন। তবে তার নামের মর্যাদা তিনি রেখেছেন। প্রথম টেষ্টেই তিনি আশা পূরণ করেছেন লাখো ক্রিকেট ভক্তের। তবে এই ক্রিকেটার নিয়ে সরাসরি কেউ কথা বলতে রাজি হননি। এমনকি অনন্ত নিজেও বিষয়টি এড়িয়ে গেছেন।
এদিকে, অনন্তর এমন অভিযোগের পর তোলপাড় শুরু হয়েছে গোটা বাংলাদেশ টিমেও। এ অভিযোগ নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন দলের নীতিনির্ধারক ও কর্মকর্তারা। শ্রীলঙ্কা সফরের কারণে এ নিয়ে বেশি কথা না উঠলেও বাংলাদেশ দল দেশে ফেরার পর এ নিয়ে বৈঠক করা কথা রয়েছে

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত