মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

দেশের উদ্দেশ্যে খালেদার লন্ডন ত্যাগ



K_Zia_499729731নিউজ ডেস্ক :: দীর্ঘ দুই মাসেরও বেশি সময় পরিবারের সদস্যদের সঙ্গে অবস্থানের পর অবশেষে দেশের উদ্দেশ্যে লন্ডন ত্যাগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
শুক্রবার (২০ নভেম্বর) স্থানীয় সময় রাত ১০টা ১০ মিনিটে (বাংলাদেশ সময় শনিবার ভোর ৪টা ১০মিনিট) এমিরাটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে লন্ডন হিথ্রো বিমানবন্দর ত্যাগ করেন তিনি।
শনিবার (২১ নভেম্বর) বাংলাদেশ সময় বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা রয়েছে খালেদার।
হিথ্রো বিমানবন্দরে খালেদা জিয়াকে বিদায় জানান ছেলে তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদসহ অন্য নেতাকর্মীরা।
যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এম এ মালেক খালেদা জিয়ার লন্ডন ত্যাগের খবর নিশ্চিত করে জানান, পরিবারের সব সদস্যদের ছেড়ে দেশের উদ্দেশ্যে বিদায় মুহূর্তে সাবেক প্রধানমন্ত্রী খুবই বিমর্ষ ছিলেন।
মালেক বলেন, দেশের বর্তমান রাজনৈতিক ‘ক্রান্তিকালে’ নেত্রীর দেশে ফেরা জরুরি ছিলো বিধায় পরিবার সদস্যদের মায়া তাকে আটকে রাখতে পারেনি।
গত ১৬ সেপ্টেম্বর লন্ডন আসার পর পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি দু’টি কর্মসূচিতে অংশ নেন বিএনপি চেয়ারপারসন। এরপর কয়েকটি তারিখ করেও না ফেরায় তার দেশে ফেরা নিয়ে ব্যাপক গুজব ও গুঞ্জনের সৃষ্টি হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত