রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সুস্থ হয়ে শুটিংয়ে ফেরার অপেক্ষায় অপু বিশ্বাস



txc9Ypfবিনোদন ডেস্ক :: বাংলা ছবির জনপ্রিয় ও ব্যস্ততম নায়িকা অপু বিশ্বাস, সুস্থ হয়ে শুটিংয়ে ফেরার অপেক্ষায় রয়েছেন। সম্প্রতি বাথরুমে পড়ে গিয়ে হাত ও চোখে প্রচন্ড ব্যথা পেয়েছিলেন। এরপর ১৪ নভেম্বর প্রচণ্ড জ্বরে আক্রান্ত হয়েছিলেন। আর সে জ্বর বেড়ে ১০৩ ডিগ্রি হয়েছিল। এক সপ্তাহ টানা বিছানায় পড়েছিলেন। এরপর হাতের এক্সরে করিয়েছিলেন। ডাক্তার বললেন, না তেমন কোন সমস্যা হয় নি। একথা শুনে অপু যেন হাফ ছেড়ে বাঁচলেন। ডাক্তারের পরামর্শে বেশ কিছুদিন বিশ্রামে রয়েছিলেন। তবে র্বতমানে শুটিংয়ে ফেরার জন্য তিনি পুরোপুরি ফিট।
আর অপুর অসুস্থতার কারণে বেশ কয়েকটি ছবির কাজ আটকে গিয়েছে। অপু বলেন,‘ আমার অসুস্থতার জন্য বেশ কয়েকটি ছবির কাজ আটকে গেছে। এরমধ্যে সম্রাট, ভালোবাসা ২০১৪, রাজা ৪২০-সহ কয়েকটি ছবি রয়েছে। এদিকে শুটিংয়ে ফেরা নিয়ে অপু বলেন,‘বিএফডিসিতে ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি ছবির শুটিং শুরু করব। আর চলবে টানা ১৬ ডিসেম্বর পর্যন্ত। এ পর্বে গানের চিত্রায়নের মধ্য দিয়ে শুটিং হবে।’
এদিকে নির্মাতা বুলবুল বিশ্বাস গণমাধ্যমকে জানান,‘গানের সেট বানানোর কাজ প্রায় শেষের দিকে। এ পর্বে শুটিং শুরুর দিন অংশ নিবেন অপু বিশ্বাস। এরপরের দিন থেকেই থাকবেন শাকিব খানসহ অন্যান্য কলাকুশলীরা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত