বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

জাঁকজমকপূর্ণ পরিবেশে ইমরানের বোনের বিয়ে অনুষ্ঠিত



k_0বিনোদন ডেস্ক :: গত ২৮ নভেম্বর নতুন জীবনে পা রাখলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের বোন সুমি। পাত্রের নাম পারভেজ, পেশায় ব্যবসায়ি। এ উপলক্ষে গত ২৭ নভেম্বর রাজধানীর বেইলী রোডস্থ ইমরানের বাসায় আয়োজন করা হয় হলুদ সন্ধ্যার। এরপর ২৮ নভেম্বর যাত্রাবাড়ীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় বিয়ের অনুষ্ঠান।
২৭ নভেম্বর অনুষ্ঠিত হলুদ সন্ধ্যায় ইমরানের বাসায় যেন বসেছিল তারার মেলা। শফিক তুহিন, কাজী শুভ, বেলাল খান, রুপম, পূজা, ঝিলিক, জুয়েল মোরশেদ, মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়া, তানজিন তিশা, ইমতু, ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ, সিডি চয়েসের কর্ণধার আশিকুর ইসলাম এবং জাহিরুল ইসলাম সোহেল সহ সঙ্গীতাঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।
কণ্ঠশিল্পীর বোনের বিয়ে আর হলুদ সন্ধ্যায় গানের আয়োজন থাকবে না তা কি হয়! সন্ধ্যা ৭ টা থেকে শুরু এই অনুষ্ঠানের পুরোটা জুড়ে ছিল গানের আয়োজন। আর এখানে গান পরিবেশন করেন শফিক তুহিন, কাজী শুভ, জুয়েল মোরশেদ, পূজা, ঝিলিক, মিলন, অয়ন চাকলাদার, সাফায়েত, সাগর, বোরহান, রাতুল, আশফা সহ আরও অনেকে। সবশেষে গান পরিবেশন করেন ইমরান। গানের পর ডিজে রনির পরিবেশনে আয়োজন করা হয় ডিজে পার্টির। এসময় একসঙ্গে নাচ-গানে মেতে ওঠেন উপস্থিত সকলে।
হলুদ সন্ধ্যার পরদিন ২৮ নভেম্বর অনুষ্ঠিত হয় বিয়ের অনুষ্ঠান। এখানেও উপস্থিত ছিলেন সঙ্গীতাঙ্গনের ব্যক্তিবর্গ। সকলের উপস্থিতিতে বিকেল চারটায় বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বোনের বিয়ে তো সম্পন্ন হল, তো ইমরান কবে বসছেন বিয়ের পিঁড়িতে? প্রিয়.কমের এমন প্রশ্নের জবাবে একটু হেসে ইমরান বলেন, ‘বয়স তো বেশি হয়নি। বিয়ের পিঁড়িতে বসার চিন্তা তাই আপাতত মাথাতেই নেই। এখন শুধু গান নিয়েই থাকতে চাই। সবাই আমার বোনের জন্য দোয়া করবেন যেন তার নতুন জীবন সুখের হয়। পাশাপাশি আমার গানের জন্যও সকলে দোয়া করবেন যেন ভবিষ্যতে আরও ভালো গান উপহার দিতে পারি আপনাদের।’

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত