রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সালমান শাহ হত্যা মামলার তদন্তের বাঁধা অপসরণে মানববন্ধন



2_80383বিনোদন ডেস্ক ::
সালমান শাহ ১৯৯৬ সালের ৬ ই সেপ্টেম্বর মারা যান। তার মৃত্যু এখনো রহস্যে ঢাকা।সালমানশাহ পরিবারের জোর দাবি তাকে খুন করা হয়েছে। এরেই প্রেক্ষিতে সালমানশাহর পিতা কমর উদ্দিন আহমেদ সালমানশাহ মৃত্যুর পর রমনা থানায় সালমান শাহর স্ত্রী সামিরা , আজিজ মোহাম্মদ ভাই , লতিফা হক লুসি, ডেভিড , ফারুক , সাজু সহ ১০ জনকে আসামী করে হত্যা মমলা করেন।মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কোর্টে এই মামলার অন্যতম আসামী রিজভী আহমেদ ওরফে ফরহাদ আহমেদ স্বীকারোক্তিমূলক জবানবন্দীও দেন ।দীর্ঘদিন জজকোর্টে মামলা চললেও এর নিষ্পত্তি হয়নি।
আজ, সকাল ১১ টা হতে দুপুর ১ টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলা চলচ্চিত্রের চিরসবুজ নায়ক সালমানশাহর হত্যা মামলার তদন্তের বাঁধা অপসরনের দাবীতে মানববন্ধন কর্মসূচীর আয়োজন করেছে সালমানশাহ মানবকল্যান সংস্থা ।
সালমান শাহ জননী নীলা চৌধুরী কে বলেন, মামলার তদন্তের ভার র্যাব সদস্যদের উপর বর্তালেও এই মামলার সুরাহা হয়নি, এই বছরের আগষ্টের ১৫ তারিখে মামলা পুনরুজ্জীবিত হলেও রাষ্ট্র পক্ষ্যের পিপি আবদুল্লাহ আবু তদন্তের কার্যক্রম বন্ধ করে দেন । এই মামলার পরবর্তী তারিখ ২০১৬ সালের ৭ ই জানুয়ারি।মামলার তদন্তের কার্যক্রম যাতে ব্যাহত না হয় সেজন্য এই মানববন্ধন “।
এই মানববন্ধনে উপস্থিত থাকবেন সালমান শাহ জননী নীলা চৌধুরী ও।তিনি কে আরো বলেন ” এই তদন্তের বাধা অপসরনে সমাজের প্রত্যেক স্তরের মানুষের সাহায্য চাই ” ।তিনি সকলকে এই মানববন্ধনে আংশগ্রহন করে , কর্মসূচীকে সফল করার অনুরোধ ও জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত