বৃহস্পতিবার, ৭ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মনোনয়ন পাওয়ার আনন্দে মদ পান, অতঃপর হাসপাতালে!



babulনিউজ ডেস্ক :: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর নির্বাচনে দলীয় প্রার্থী হওয়ার আনন্দে মদপান করে অসুস্থ হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবলু হোসেন। বৃহস্পতিবার সকালে তাকে বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বাবুল হোসেন নিয়মিত একজন মদ্যপায়ী। সম্প্রতি তাকে নেশা ছাড়ানোর জন্য মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি রাখা হয়েছিল। কিন্তু তিনি সেখান থেকে রিলিজ পাওয়ার পরে আবারও আগের মতো নেশা করছেন। সর্বশেষ বুধবার দিবাগত রাতে রাজশাহী থেকে দলীয় মনোনয়ন আনার পর আনন্দে দলীয় কর্মীদের সঙ্গে নেশায় জড়িয়ে পড়েন বাবলু। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে ভোরে পরিবারের লোকজন তাকে স্থানীয় বাঘা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
এদিকে মনোনয়ন বঞ্চিত আড়ানী পৌর আলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান ও মোক্তার হোসেনসহ অনেকেই বাবুল হোসেনের মদ পান করার কথা উল্লেখ করে বলেন, ‘স্থানীয় এমপি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর শাহরিয়ার আলমের শ্যালক হওয়ার সুবাদে দলের তৃণমূলের পর্যায়ের সমর্থন না পাওয়া সত্ত্বেও কেন্দ্র থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন বাবুল।’
এ ঘটনায় ক্ষুব্ধ হয়েছেন আড়ানী পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সব সদস্যসহ দলীয় নেতা-কর্মীরা। এ বিষয়ে জানতে চাইলে বাবুলুর স্ত্রী দিপালী বেগম বলেন, ‘আমার স্বামী মদপান করেন। তবে বুধবার দিবাগত রাতে খেয়েছে-কি না সেটা আমার জানা নেই। নির্বাচনের কারণে তিনি ইদানিং রাত করে বাড়ি ফিরছেন।’
কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমানও বাঘা স্বাস্থ্য কেন্দ্রের টিএইচএ ডা. সিরাজুল ইসলাম বলেন, ‘বাবলু মদ্পান করেছেন এ কথা আমরা সঠিক বলতে পারছি না। তবে তার মধ্যে এক ধরনের মানসিক বিকৃতি ও উত্তেজনা লক্ষ্য করা গেছে।

সৌজন্যে: দৈনিক ইত্তেফাক

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত