রবিবার, ১৯ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

সিলেটের চিহ্নিত সন্ত্রাসী ‘ক্যাডার পাঙ্গাস’ গ্রেফতার



index8

নিউজ ডেস্ক :: সিলেট নগরীর পীর মহল্লা এলাকার চিহ্নিত সন্ত্রাসী বাবুল হোসেন ওরফে পাঙ্গাসকে গ্রেফতার করেছে (র‌্যাব)-৯।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটারিয়ন রোববার দিবাগত রাতে নগরীর জালালাবাদ এলাকা থেকে র‌্যাব সদস্যরা তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। পাঙ্গাসের উপস্থিতিতে দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-৯ এর পক্ষ থেকে একটি ব্রিফিংও করা হয়।

আটক বাবুল ওরফে পাঙ্গাস সেচ্ছাসেবলীগের সাথে জড়িত ছিলেন। তাকে সংগঠনটির বিভিন্ন মিছিলে নিয়মিত দেখা যেত।

আইন-শৃংখলা বাহিনীর একটি সূত্র জানায়, ২০১৪ সালের শেষের দিকে নগরীর হাউজিং এস্টেট পীর মহল্লা এলাকায় বেশ কয়েকটি সশস্ত্র মহড়ায় অংশ নেয় পাঙ্গাস। এ সময় প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে রাজপথে তাকে মহড়া দিতে দেখা যায়। এছাড়া, পীর মহল্লা এলাকায় দুই জামায়াত নেতার বাসা পুড়ানোর ঘটনার সাথেও পাঙ্গাসের সংশ্লিষ্টতা রয়েছে মর্মে পত্র-পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি যুদ্ধাপরাধী মুজাহিদের ফাঁসির জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত হরতাল বিরোধী মিছিলে কাঁধে কালো ব্যাগ নিয়ে অংশ নিয়েছিলেন বাবুল হোসেন পাঙ্গাস।

মিছিলটি জিন্দাবাজার এলাকায় পৌঁছুলে মিছিলের প্রথম সারিতে অবস্থান করা নিয়ে দুই কর্মীর মধ্যে হাতাহাতির ঘটনায় পাঙ্গাস কাঁধে ঝুলানো ব্যাগ নামিয়ে অস্ত্র বের করার চেষ্টা চালান। এসময় আতঙ্ক দেখা দেয় মিছিলে। পরে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

তাঁর বিরুদ্ধে অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা আছে বলে জানা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত