রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আদালতে নূর হোসেন, মুক্তির দাবিতে স্লোগান



132234Noor_Hosanনিউজ ডেস্ক : নারায়ণগঞ্জে সাত খুন মামলার আসামি নূর হোসেনকে সিদ্ধিরগঞ্জ চাঁদাবাজির মামলায় হাজিরা দিতে আদালতে হাজির করা হয়েছে। এ সময় আদালতের বাইরে তাঁর মুক্তির দাবিতে সমর্থকদের স্লোগান দিতে দেখা যায়।

সোমবার নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চাঁদনী রূপম আদালতে হাজির করা হয়। এরআগে তাকে কড়া পুলিশি প্রহরায় কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়।
নূর হোসেন নিয়ন্ত্রণ করতেন, এমন বিভিন্ন ব্যবসার শ্রমিক এবং তাঁর হয়ে পরিবহন থেকে চাঁদা আদায়কারীরা। প্রতিবারই যখন নূর হোসেনের আদালতে হাজিরার দিন থাকে, তখন এদের আদালত চত্বরে আসতে দেখা যায়। তবে কেউ এদের সংগঠিত করে নূর হোসেনের মুক্তির দাবি জানাতে নিয়ে আসছে কি না, সে সম্পর্কে কিছু জানা যায়নি।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১২ জুন রিকশাচালক সাইদুল ইসলাম শহীদুল্লাহ ৫০ হাজার টাকা চাঁদাবাজির অভিযোগ এনে সিদ্ধিরগঞ্জ থানায় নূর হোসেন, তার ভাই মিয়া মো. নূর উদ্দিন, ভাতিজা নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহ জালাল বাদল, সহযোগী লোকমান, আল মামুন, হাবিবুর রহমান হাবু, মানিক মাস্টার ও হুমায়ূন
কবিরকে আসামি করে মামলা করে।

মামলায় পুলিশ সকলকে অভিযুক্ত করে চার্জশিট দেয়। এ মামলায় লোকমান ও মিয়া নূরউদ্দিন পলাতক আর অন্যরা জামিনে রয়েছেন। এর আগে গত ১২ নভেম্বর নূর

হোসেনকে ভারত থেকে দেশে ফিরিয়ে আনা হয়। ১৩ নভেম্বর সাত খুনের দুটি মামলাসহ ১১ মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার দেখায়। ওই ১১টি মামলাতেই নূর হোসেনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়।

উল্লেখ্য, সাত খুনসহ নূর হোসেনের বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে। গত ১২ নভেম্বর ভারত থেকে ফেরত আনা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত