শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেটে পুলিশ ছিনতাইকারী আটক



download (2)নিউজ ডেস্ক :: সিলেটের বারুতখানায় ছিনতাইকালে শরিফ রানা নামে জেলা পুলিশের এক কনস্টেবলকে আটক করা হয়েছে। তিনি সিলেট জেলা পুলিশের মোটরযান সেকশনের কনস্টেবল। তার আইডি নম্বর ৪৯৫।

সোমবার (০৭ ডিসেম্বর) বেলা আড়াইটায় নগরীর বারুতখানা এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী ও নগরীর ধোপাদিঘির পাড় এলাকার বাসিন্দা তামান্না আক্তার কলি তার ভাইয়ের সাথে সোমবার দুপুর ১২ টার দিকে ২ লাখ টাকা জমা দিতে ডাচ বাংলা ব্যাংকে আসেন। এই ব্যাংক থেকে আরো ৬ লাখ ৯০ হাজার টাকা উত্তোলন করে জিন্দাবাজারস্থ ব্রাক ব্যাংকে জমা করার উদ্দেশ্য রওয়ানা দেন। এসময় বারুতখানাস্থ পয়েন্টে এসে পৌঁছলে একটি মোটর সাইকেল এসে তার গতিরোধ করে।

মোটর সাইকেলে গতিরোধ করে শরীফ রানা নিজেকে ডিবি পুলিশের সদস্য দাবি করে কলির হাতে থাকা টাকাকে হুন্ডির টাকা বলে দাবি করেন। এনিয়ে কথাকাটাকাটির একপর্যায়ের টাকাসহ ব্যাগ ছিনিয়ে নেন শরীফ রানা।

এসময় তার আর্তচিৎকারে কলির ভাই ও অন্যান্যরা এগিয়ে আসলে ছিনতাইকারি বারুতখানার দিকে দৌঁড় দেয়। পালানোর সময় আশেপাশের সিকিউরিটি গার্ড ও জনতা তাকে ধরে ফেলেন। পরে গণধোলাই দিয়ে তাকে পুলিশের হাতে সোপর্দ করেন।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, আটক শরিফ জেলা পুলিশে কনেস্টেবল হিসেবে কর্মরত। তাকে আটক করা হয়েছে। তবে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা যায়নি।

এ ঘটনায় জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত