সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১



mohasorok pic (1)হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক কাউছার মিয়া নিহত হয়েছেন। এতে আরও পাঁচ সিএনজি যাত্রী আহত হয়েছে। নিহত সিএনজি চালক জেলার চুনারুঘাট উপজেলার আছকির মিয়ার পুত্র।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের মধ্যে তৌফিক মিয়া (২০), ইলিয়াছ মিয়া (১৮), আড়াই মাস বয়সের এক শিশু ও তার মাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ জানায়, সকাল ১১টায় চুনারুঘাট উপজেলার শাকিরমাহমুদ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাসী সিএনজি ঢাকা-সিলেট মহাসড়কের দেউন্দি এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক কাউছার মিয়া নিহত হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা প্রায় ২ ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আফসর উদ্দিন ঘটনার সত্যত্যা নিশ্চিত করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত