বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে বিনম্র শ্রদ্ধায় শহীদদের স্মরণ



12347919_981102445302777_6365123904599462848_nনিউজ ডেস্ক :: সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করলো সিলেটের মানুষ।

বুধবার (১৬ ডিসেম্বর) বিজয়ের প্রথম প্রহরে (রাত ১২টা এক মিনিট) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার বেদীতে জাতীর শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে প্রথমে ফুল দেয় শহীদ মিনার বাস্তবায়ন কমিটি।

এরপর সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি), মেট্রোপলিটন পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন একে একে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

এছাড়া সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, জেলা ও মহানগর বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, সাম্যবাদী দল, ছাত্রলীগ, ছাত্রদল, ছাত্র ইউনিয়ন, ছাত্র ফ্রন্ট, উদীচী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিজয় দিবসের প্রথম প্রহরে জনস্রোত ছিলো সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারমুখী। দেশের জন্য আত্মবলিদানকারী শহীদদের শ্রদ্ধা নিবেদনকালে হাজারো কণ্ঠে যুদ্ধাপরাধীদের চলমান বিচার সম্পন্নের দাবিতে প্রকম্পিত হয় শহীদ মিনার প্রাঙ্গণ।

এছাড়াও শ্রদ্ধা জানাতে মধ্যরাতে শীতের তীব্রতা উপেক্ষা করে শহীদ মিনারের সামনের সড়কে দীর্ঘ লাইনে অপেক্ষায় ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। ফুলে ফুলে ভরে ওঠে শহীদ মিনারের বেদী। এভাবেই শুরু হয় ৪৫তম বিজয়ের আনুষ্ঠানিকতা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত