শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

‘মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে আন্দোলন’



hafizনিউজ ডেস্ক :: আগামী ৩০ শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে সরকারের মন্ত্রী ও ক্ষমতাসীন দলের এমপিরা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছে অভিযোগ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে নির্বাচন কমিশন ও সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ বীর বিক্রম।

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে অল কমিউনিটি ফোরাম আয়োজিত ‘পৌরসভা নির্বাচনে সরকারের ভূমিকা ও ইসির পদক্ষেপ’ শীর্ষক এক আলোচনা সভায় সরকার ও নির্বাচন কমিশনকে এ হুঁশিয়ারি দেন তিনি।

হাফিজউদ্দিন আহমেদ বলেন, পৌরসভা নির্বাচনে সরকারের মন্ত্রী ও সরকার দলীয় এমপিরা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করছে। কিন্তু তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে নির্বাচন কমিশন ও সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সমালোচনা করে তিনি বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ক্ষমতাসীনদের দলীয় বাহিনীর মতো আচরণ করছে। তারা আমাদের নেতাকর্মীদের বিভিন্নভাবে হয়রানি করছে।

নির্বাচন সুষ্ঠু হবে হবেনা বলে ধারণা পোষণ করে বিএনপির এ জ্যৈষ্ঠ নেতা বলেন, বিভিন্ন পৌরসভায় আমাদের (বিএনপি) প্রার্থী ও কর্মীদের হয়রানি করা হচ্ছে, জোর করে ধরে নিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করানো হয়েছে। এতেকরে নির্বাচন সুষ্ঠু হবে বলে কোনো প্রমাণ আমরা দেখতে পাচ্ছি না।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত