বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাজ্য আওয়ামীলীগ ও যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার উদ্যোগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালিত



aaaখায়রুল আলম লিংকন বৃষ্টল থেকে : মহান বিজয় দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামীলীগ ও যুবলীগ বৃষ্টল বাথ এন্ড ওয়েষ্ট শাখার উদ্যোগে বাংলাদেশের ৪৪তম বিজয় দিবস উপলক্ষে স্থানীয় এক রেষ্টুরেন্ট এ এক আলোচনা সভার আয়োজন করা হয়. যুবলীগ আহ্বায়ক মাহমুদ হোসেন রানার সভাপতিত্বে ও সদস্য সচিব খায়রুল আলম লিংকন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সভাপতি রেজাউল হক চৌধুরী রুকু. বিশেষ অতিথি ইসলাম উদ্দীন,সমর আলী, গৌছ মিয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শওকত আলম চৌধুরী কপিল, হাবিবুর রহমান, আব্দুল ওয়াহিদ, জাকিউল আহমদ, যুবলীগ নেতা শাহাব উদ্দিন , শহীদ ভুইয়া ,এম এ মাসুম, আবুল মিয়া , আব্দুল মতিন প্রমুখ।

সভার শুরুতে সকল বীর শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও ১ মিনিট নীরবতা পালন করা হয়. বক্তাগণ সকল যুদ্ধপরাধী ও বঙ্গবন্ধু সহ ১৫ই আগষ্ট,জেল হত্যা সহ সকল নির্মম ঘটনার সরযন্তকারী ও পলাতক হত্যাকারীদের অবিলম্বে দেশে ফিরিয়ে নিয়ে বিচারের রায় কার্যকর করার জন্য সরকারের প্রতি আহ্বান ও বঙ্গ বন্ধুর সপ্নের সোনার বাংলা গড়তে বাংলাদেশকে রাজাকার মুক্ত করতে জননেত্রী শেখ হাসিনারহাতকে শক্তিশালী করতে সবাইকে একত্রে কাজ করার আহ্বান জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত