শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

ঢাকার পথে টিউলিপ



115155254নিউজ ডেস্ক :: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা ও নাতনি টিউলিপ সিদ্দিকী।

সোমবার (২১ ডিসেম্বর) সকাল ১১টা ২০ মিনিটে শেখ রেহানা ও টিউলিপকে বহনকারী বাংলাদেশ বিমানের বিজি-০০৬ ফ্লাইটটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছে।

যুক্তরাজ্য থেকে ঢাকায় ফেরার পথে ওসমানী বিমানবন্দরে এক ঘণ্টার যাত্রাবিরতি করেন বঙ্গবন্ধু পরিবারের এ দুই সদস্য। যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে ছেড়ে আসা বিমানটি সকাল দশটা ৫ মিনিটে বিমানবন্দরে অবতরণ করে। এরপর বিমানবন্দরে সিলেটের জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তারা।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী জানান, সময় স্বল্পতার কারণে মতবিনিময় বা কোনো ধরনের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়নি।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান জানান, এক সপ্তাহের সংক্ষিপ্ত সফরে দেশে এসেছেন বঙ্গবন্ধুর ছোট মেয়ে ও নাতনি।

যুক্তরাজ্যে লেবার পার্টি থেকে নির্বাচিত এমপি টিউলিপ সিদ্দিকী সাধারণ নির্বাচনে জয়লাভের পর সিলেট ঘুরে দেখার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তবে শারীরিক অসুস্থতার কারণে ঢাকায় পরিবারের সঙ্গেই টিউলিপ পুরো সময় কাটাবেন বলে জানা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত