শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

খালেদা জিয়ার সংবাদ সম্মেলনে যা থাকছে



khaledaনিউজ ডেস্ক :: জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার বিকেল ৪টায় গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।
রোববার রাতে গণমাধ্যমে পাঠানো চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে কি কারণে এ সংবাদ সম্মেলন ডাকা হয়েছে, তা জানায়নি চেয়ারপারসনের এই প্রেস কর্মকর্তা।
বিএনপির একটি সূত্রে জানা গেছে, আসন্ন পৌরসভা নির্বাচন নিয়েই কথা বলতে বিএনপি প্রধান এ সংবাদ সম্মেলন ডেকেছেন।
এই সংবাদ সম্মেলন থেকে খালেদা জিয়া আসন্ন পৌরসভা নির্বাচন সুষ্ঠু করার জন্য সরকার ও নির্বাচন কমিশনের কাছে দাবি জানাবেন। পাশাপাশি সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে বিএনপির পক্ষ থেকে আবারও সেনা মোতায়েনের দাবি জানাবেন খালেদা জিয়া।
তাছাড়া আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী ও দলের নেতাকর্মীরা প্রচার-প্রচারণায় নেমে যে বাঁধার সম্মূখীন হয়েছে সে বিষয়গুলো উঠে আসবে আজকের এই সংবাদ সম্মেলনে।
এছাড়াও পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী ও নেতাকর্মীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখবেন খালেদা জিয়া। এই নির্বাচনে বিএনপি শেষ পর্যন্ত মাঠে থেকে এই আওয়ামী লীগের বিরুদ্ধে লড়াই করে যাওয়া ঘোষণা দিতে পারেন দলীয় প্রধান।
পৌরসভা নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রে নেতাকর্মীদের সবর থাকার জন্য নির্দেশনা দিবেন খালেদা জিয়া। এ নির্বাচনে আইন শৃঙ্খলা বাহিনীকে সঠিক দ্বায়িত্ব পালন করারও আহ্বান জানাবেন সাবেক এই প্রধানমন্ত্রী।
এছাড়া বর্তমান রাজনৈতিক বিষয় নিয়ে নানান বক্তব্য রাখবেন তিনি। এর মধ্যে দেশের বর্তমান অবস্থা, বিএনপির নেতাকর্মীদের উপর সরকারের নির্যাতন, হামলা-মামলাসহ বিভিন্ন দিক তুলে ধরবেন তিনি। পাশাপাশি জাতীয় নির্বাচনের বিষয়েও কথা বলবেন ২০ দলীয় প্রধান খালেদা জিয়া।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত