সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

হবিগঞ্জে সংঘর্ষ, পুলিশের গুলি, ভোটগ্রহণ বন্ধ



2015_12_30_13_43_42_44pGQXGQYxMee2TwnVpcJKsxBngI4s_originalহবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের সদর পৌরসভায় আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। পরে ওই কেন্দ্রের ভোটগ্রহণ সাময়িকভাবে বন্ধ রাখা হয়।

বুধবার বেলা পৌনে ১টায় দিকে হবিগঞ্জ জেলা প্রশাসক ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। এছাড়াও বেলা সোয়া ১টার দিকে ওই পৌরসভায় বিকেজিসি গালস হাইস্কুলে ব্যালেট বাক্স ছিনতাইকালে সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আমাদের হবিগঞ্জ করেসপন্ডেন্ট জাকারিয়া চৌধুরী জানান, দুপুর সাড়ে ১২টার দিকে হবিগঞ্জ জেলা প্রশাসক ভোটকেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী আতাউর রহমান সেলিম ও স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিজান ভোটকেন্দ্র দখল করতে যান।

এ সময় সংবাদ সংগ্রহের জন্য স্থানীয় সাংবাদিক ও ঢাকা থেকে আসা ৭১ টেলিভিশনের এক সাংবাদিক ঘটনাস্থলে গেলে তাদেরকে লাঞ্ছিত করা হয়।

এক পর্যায়ে ওই কেন্দ্রে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ গুলি ও টিয়ারশেল ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। তবে তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

ওই কেন্দ্রের ভোটগ্রহণ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে বলেও জানান জাকারিয়া।

জাকারিয়া আরো জানান, বেলা সোয়া ১টার দিকে হবিগঞ্জের বিকেজি গালস হাইস্কুল ভোটকেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইকালে সংঘর্ষের ঘটনা ঘটে। দেড়টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে বলে জানান তিনি।

বেলা সোয়া ১টার দিকে হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলামেইলকে বলেন, ‘সংঘর্ষ নয়, এখানে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।’ বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত