বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

যুক্তরাজ্যের নিউপোর্টে বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



newport-1এ কে মামুন :: ৬ জানুয়ারি নিউপর্টের লাহোর রেস্টুরেন্টে সিলেট ও মৌলোভীবাজার জেলার সাবেক ছাত্রনেতাদের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
সাবেক ছাত্রনেতা ও নিউপোর্ট যুবলীগের সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা নিউপোর্ট যুবলীগের সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কনভেনার ও ওয়েলস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মকিস মনসুর আহমদ।
প্রতিষ্ঠাবার্ষিকী সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিথ ছিলেন মুক্তিযুদ্ধের সংগঠক ও নিউপোর্ট আওয়ামীলীগের সভাপতি শেখ তাহির উল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউপোর্ট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজপুর ডিগ্রী কলেজের সাবেক ভিপি আব্দুল হান্নান।
উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাবেক মৌলভীবাজার জেলা যুবলীগের যুব বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহিদ বাবুল, নিউপোর্ট যুবলীগের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা শাহ শাফি কাদির, নিউপোর্ট যুবলীগের সহ সভাপতি এম এ রউফ, প্রজন্ম ৭১ নিউপোর্ট সভাপতি বেলায়েত হুসেইন খান, নিউপোর্ট যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আনহার মিয়া, নিউপোর্ট যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রুহুল আমিন, নিউপোর্ট যুবলীগের সাংগঠনিক সম্পাদক সিতাব আলী, কবির আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত