সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

বৃটেনের বিরাইমাবাদ ও বুড়িকোনা প্রবাসীদের লন্ডন শহরে মিলনমেলা অনুষ্ঠিত



biraimabad_&_burikuna-1ইউকে থেকে মকিস মনসুর :: মৌলভীবাজার সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়নের বিরাইমাবাদ ও বুড়িকোনা প্রবাসীদের এক মিলন মেলা ১২ জানুয়ারী লন্ডন শহরে বৃটেনের বিভন্ন শহর থেকে আগত এলাকাবাসীদের স্বতষ্ফুর্ত অংশগ্রহনে ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়।
মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও নব প্রজন্মের সন্তানদের জন্য বাংলাদেশে এলাকার জনগনের আর্ত সামাজিক উন্নয়নে ভুমিকা রাখার জন্য ভবিষ্যত করনীয় শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়।
শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা লুতফুর রহমান।
স্বাগত বক্তব্য রাখেন আবু মো: সাহেদ ও অন্যতম উদ্যোক্তা সংগঠক মোহাম্মদ রাসেল খান ভবিষ্যত করনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
কেক কাটার মাধ্যমে ও র‌্যাফেল ড্রসহ নানা আয়োজনে উপস্থিত সবাই আনন্দ উপভোগ করেন এবং প্রতিবছর এ ধরনের অনুষ্ঠানের আয়োজনের জন্য প্রতিশ্রুতি ব্যক্তকরে বক্তব্য রাখেন মো: কয়সর আহমদ, মো: তুয়াহিদ মিয়া, তাজু মিয়া, গাউসুল আলম মুকুল, লেখন মিয়া, মুক্তার মিয়া, কয়সর মিয়া, রাসেল খান, আবু মো: সাহেদ, আজাদুর রহমান সারং, সেরিম মিয়া, সোলেমান মিয়া, মুয়িদ মিয়া, বাবলু মিয়া, কুতুব মিয়া, সমসু মিয়া ও মিটু আহমদ প্রমুখ।
biraimabad_&_burikuna-2অনুষ্ঠানে দেশে বিদেশে বসবাসরত এলাকাবাসী সবার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনাসহ নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত