শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলার কদমহাটা উচ্চ বিদ্যালয় এসোসিয়েশন ইউকের সভা অনুষ্ঠিত



Kodomhata_association ukএস আর মামুন :: পূর্ব লন্ডনের একটি রেষ্টুরেন্টে  নজরুল ইসলাম অকিবের সভাপতিত্বে ও সৈয়দ নুমানুর রশিদের পরিচালনায় কদমহাটা উচ্চ বিদ্যালয় এসোসিয়েশন ইউ কের এক সভা অনুষ্টিত হয়।
উক্ত সভায় বক্তব্য রাখেন এমদাদুল হক জুয়েল, সৈয়দ এ,কে ফজলুল হক, শাহা শাফি কাদির, জাকারিয়া রহমান, আব্দুল মজিদ জিলা, আব্দুল মুন্তাকিম কাজল, শিপলু আহমদ, ইলিয়াস মিয়া,সৈয়দ শাহজাহান আহমেদ,কামরুল ইসলাম মোসাহিদ, আফজাল আহমেদ, আলী আহসান, নুরুল ইসলাম শাহিন  প্রমুখ।
বিলেতে অবস্থান রত কদমহাটা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন চাত্রদের উদ্যোগে বিদ্যালয়ের উন্নয়নের লক্ষে ২০১৩ সালে কদমহাটা উচ্চ বিদ্যালয় এসোসিয়েশন গঠন করা হয়। আজকের সভায় বিদ্যালয়ের প্রতি ক্লাসে চার জন করে মোট ২০জন গরিব মেধাবী ছাত্র /ছাত্রীকে পুরু বছরের বেতন, ভর্তি ফি, বই খাতা কলম সহ দুইটি করে ইউনিফর্ম প্রদানের সিদ্বান্ত গৃহিত হয় এবং আগামীতে বৃহত আকারে পুনর্মিলনি করার সিদ্বান্ত করা হয়। ইতিমধ্যে সংগঠনের উদ্যোগে বিদ্যালয়ে একটি মসজিদ নির্মান, অত্যাধুনিক নকশায়  বিদ্যালয়ের গেইট নির্মান সহ আই টি ক্লাসের ছাত্র/ছাত্রীদের জন্য ২০টি বেঞ্চ প্রদান করা হয়।এ ছাড়া গত বছর ১০জন মেধাবী চাত্র/ছাত্রীকে এক কালীন নগদ বিশ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়। সংঠনের চেয়ারপার্সন নজরুল ইসলাম অকিব আগামীতে এই স্কুলের উন্নয়নের জন্য প্রাক্তন /ছাত্রীদের সমন্নয়ে আরো কিছু চমক নিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত