রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

তাহিরপুরে পল্লীবিদ্যুৎ সমিতির নির্বাচন বুধবার



9297তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের তাহিরপুরে পল্লীবিদ্যুৎ সমিতির এলাকার পরিচালক নির্বাচন অনুষ্ঠিত হবে বুধবার। তাহিরপুর উপজেলায় নির্বাচনে প্রতিদন্ধীতা করছেন ২ জন তারা হলেন-তাহিরপুর পল্লীবিদ্যুৎ এলাকার বর্তমান পরিচালক আমীর শাহ ও সাবেক পরিচালক ইসহাক আলী।

উপজেলার ৭টি ইউনিয়নের তাহিরপুর সদর, বালিজুরী, বাদাঘাট উত্তর, উত্তর বড়দল, দক্ষিন বড়দল, উত্তর শ্রীপুর, দক্ষিন শ্রীপুর ইউপির ৪৭টি গ্রামের মধ্যে মোট গ্রাহক ১৬হাজার এর মধ্যে ভোটার সংখ্যা ৩৯৫৬জন। প্রতি বারের মত এবারও ২ এলাকা দুই প্রার্থী নিয়ে চলছে তুমুল আলোচনা সমালোচনা। তবে ভোটার দের মাঝে নির্বাচনের তেমন কোন উত্তেজনা না থাকলেও এলাকা ভিত্তিক প্রার্থী নির্বাচন করতে চাইছে ভোটারা। বাদাঘাট থেকে একক প্রার্থী থাকায় আমীর শাহ কেই জয়ী করার জন্য চেষ্টা করছে বাদাঘাটের ভোটারগণ আর তাহিরপুরবাসী চাইছে উপজেলা সদরের সম্মান রাখার জন্য সদরের প্রর্থী ইসহাক আলীকে নির্বাচিত করতে।

সুনামগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির জিএম মৃনাল কান্তি জানান-২০ জানুয়ারি বুধবার তাহিরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ কেন্দ্রে ভোট গ্রহন হবে। তাহিরপুর থানার ওসি মোঃ শহীদুল্লাহ জানান-শান্তি-শৃংখলা বজায় রেখে ভোটার দের ভোট প্রদানের জন্য যতেষ্ট পরিমান পুলিশ মোতায়েন থাকবে। তাহিরপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ইকবাল হোসেন জানান-আশা করি শান্তি পূর্ন ভাবে নির্বাচন সম্পন্ন হবে আর আমার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত