মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

‘শেখ হাসিনার জনসভায় কয়েক লাখ লোকের সমাগম ঘটবে’



PM_01_431884689_267247480নিউজ ডেস্ক::
আজ সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফলে সংবাদ সম্মেলন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।
এ সময় তাঁরা জানিয়েছেন, বৃহস্পতিবারের জনসভায় আলিয়া মাদরাসা মাঠে হলেও জনসমূদ্র বিস্তৃত হবে আশপাশ এলাকার অলিগলি পর্যন্ত। কয়েক লাখ লোকের সমাগম ঘটবে এই জনসভায়।
তারা আরও বলেছেন, জনসভায় শুধু আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী নয়; সিলেটের সর্বস্তরের আপামর জনগণ অংশ নেবেন। বিশেষ করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী লোকজন। কারণ, তিনি এদেশের সফল রাষ্ট্রনায়ক।
বুধবার সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে তারা এসব কথা বলেন। দুপুরে নগরীর একটি হোটেলে এ সংবাদ সম্মেলন করা হয়।
বৃহস্পতিবার সকালে সিলেট আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে সিলেট আলীয়া মাদরাসা মাঠে জনসভায় বক্তব্য রাখবেন তিনি। ওই জনসভা জনসমুদ্রে পরিণত হবে বলেও আশা প্রকাশ করেন সিলেট আওয়ামী লীগের নেতারা।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতারা বলেন, বিগত ৭ বছর আওয়ামী লীগ সরকার সারা দেশের ন্যায় সিলেটে বাপক উন্নয়ন করেছে। বর্তমানেও উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনা সমাদৃত হচ্ছে। গুরুত্বপূর্ণ বিভিন্ন পুরস্কারে ভূষিত হচ্ছেন।
আগামীকালের আলিয়া মাঠের জনসভা সম্পের্কে আওয়ামী লীগ নেতারা বলেন, ‘ওই জনসভায় প্রধানমন্ত্রী বক্তব্য রাখবেন। তাঁর বক্তব্য শুনতে সিলেটের চারটি জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে সাধারণ মানুষ জনসভায় উপস্থিত হবেন। ওই জনসভা জনসমুদ্রে পরিণত হবে। আলিয়া মাঠের আশপাশ এলাকায় জনতার স্রোতে বিস্তৃত হবে।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত