বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ

এবার সিআইডি কর্মকর্তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ



sabiha-crab20160122072635নিউজ ডেস্ক::
বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা ও সিটি কর্পোরেশন কর্মকর্তাকে নির্যাতনের রেশ কাটতে না কাটতে এবার চট্টগ্রাম সিআইডির পরিদর্শক ফখরুল ইসলামের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন সাবেক এক সচিবের মেয়ে। বৃহস্পতিবার ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে সংবাদ সম্মেলন এই অভিযোগ করেন বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী সাবিহা রহমান মীনা।

সংবাদ সম্মেলনে মীনা বলেন, ‘একদিন আমাদের গাড়ি দুর্ঘটনায় পড়লে মোহাম্মদপুর থানায় যাই। তখন ওই থানার উপ-পরিদর্শকের দায়িত্বে ছিলেন ফখরুল ইসলাম। দুর্ঘটনার পর গাড়িচালককে চাকরি থেকে বাদ দিলে সে আমাদেরকে প্রাণ নাশের হুমকি দেয়। এই বিষয়টির সরাহা করে দিয়েছিলেন ফখরুল। তারপর থেকেই তিনি যখন তখন আমাদের বাসায় আসতেন।

মোহাম্মদপুর ছেড়ে উত্তরা গেলেও ওই পুলিশ কর্মকর্তা পিছু ছাড়ছিলেন না দাবি করে এই মীনা বলেন, বারবার সে আমার সঙ্গে প্রেম করতে চাইলেও আমি তাকে মেনে নিতে পারতাম না। ২০০১ সালে জোর করে সে আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে।

এতদিন পর অভিযোগ করার ব্যাখ্যায় তিনি বলেন, “তখন ছোট ছিলাম, কাউকে বলতে পারিনি। তাকে বাধা দেয়ার চেষ্টা করলে সে আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দিত।”

মীনা বলেন, আমার পেছনে লোক লাগিয়ে রাখে যেন আমি স্বাভাবিকভাবে জীবন যাপন করতে না পারি। আমি আর সহ্য করতে পারছি না। ওর শাস্তি চাই।

তবে মীনার সঙ্গে পরিচয়ের বিষয় স্বীকার করলেও এই অভিযোগকে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন অভিযুক্ত সিআইডি কর্মকর্তা ফখরুল। তিনি বলেন, আমাকে সামাজিকভাবে হেয় করতে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত