রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট : সিলেটে পৌছেই অনুশীলনে ব্যস্ত চার দল



world-cup-bangladeshমারুফ হাসান ::
অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে অংশ নিতে সিলেটে পৌছেই অনুশীলনে ব্যস্ত রয়েছে চার দল। মঙ্গলবার নভো এয়ারলাইন্সের পৃথক ফ্লাইটে দলগুলো সিলেট ওসমানী বিমানবন্দরে আসে।

আইসিসি অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ-এর সিলেট ভেন্যুর (মিডিয়ার) দায়িত্বে থাকা ফরহাদ কোরেশী জানান আফগানিস্তান, পাকিস্তান, শ্রীলঙ্কা ও কানাডা ক্রিকেট টিমগুলো এখন সিলেটে অবস্থান করছে। বর্তমানে পাকিস্তান ও আফগানিস্তান অনুশীলন করছে সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে এবং শ্রীলঙ্কা ও কানাডা প্র্যাকটিস করছে সিলেট জেলা স্টেডিয়ামে।

এর আগে মঙ্গলবার দুপুরে নভো এয়ারের একটি ফ্লাইটে ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছায় আফগানিস্তান ও পাকিস্তান। এক ঘন্টার ব্যবধানে একই এয়ারলাইন্সের অপর এক ফ্লাইটে আসে শ্রীলঙ্কা ও কানাডা।

সিলেটে পৌছার পর দলগুলোকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে নগরীর উপশহরস্থ রোজভিউ হোটেলে যায়। খেলা চলাকালীন সময়ে খেলোয়াড়রা রোজভিউ হোটেলে অবস্থান করবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

উল্লেখ্য, আগামি ২৮ জানুয়ারি সিলেট বিভাগীয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে লড়াইয়ে নামবে পাকিস্তান ও আফগানিস্তান এবং সিলেট জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে শ্রীলংকা ও কানাডা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত