শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

রাষ্ট্র বিরোধী বক্তব্য দেননি খালেদা



downloadনিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া রাষ্ট্র বিরোধী কোনো বক্তব্য দেননি বলে দাবি করেছেন দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

বুধবার (২৭ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনুষ্ঠিত ‘রায়, সংবিধান, নির্বাচন ও বাংলাদেশের গণতন্ত্র’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে সরকার যে রাষ্ট্রদ্রোহ মামলা দায়ের করেছে, এতে বিশ্ববাসী চমকিত।

অল কমিউনিটি ফোরাম এ আলোচনা সভার আয়োজন করে।

হাফিজ আরও বলেন, মুক্তিযোদ্ধাদেরকে নিয়ে খালেদা জিয়া কোনো সংখ্যার কথা বলেননি। তাদের অসম্মান করে কিছু বলেননি। সেখানে রাষ্ট্রদ্রোহী কোনো বিষয় ছিলো না।

এর আগে নিজ বাসভূমি থেকে খালেদা জিয়াকে উচ্ছেদ করা হয়েছে। এখন কারাগারে নেওয়ার জন্য তার নামে একের পর এক মিথ্যা মামলা দেওয়া হচ্ছে, অভিযোগ করেন হাফিজ।

এমন মিথ্যা ও হাস্যকর মামলা দিয়ে বিএনপির মতো জনপ্রিয় দলকে হাওয়ায় মিশিয়ে দেওয়া যাবে না বলেও এসময় মন্তব্য করেন এই বিএনপি নেতা।

তিনি বলেন, আজ যারা বেশি হুংকার দিচ্ছে তারা মুক্তিযুদ্ধে অংশ নেননি। এই সরকার গণতন্ত্রের কোনো তোয়াক্কা করছে না। দেশ আজ এমন পর্যায়ে পৌঁছেছে-গণতন্ত্রের লেস মাত্র নেই, স্বৈরশাসক চেপে বসেছে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী মো. আশরাফ উদ্দিন বকুলের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন অল কমিউনিটি ফোরামের সাধারণ সম্পাদক কাবিরুল হায়দার চৌধুরী, বিএনপির সহকারী দফতর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বিএনপির পল্টন থানার যুগ্ম-আহ্বায়ক ফিরোজ আলম পাটয়ারী প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত