শনিবার, ৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

সিলেট জেলা বিএনপির নেতৃত্বে শামীম-আলী, নগরে নাসিম-সেলিম



sYLHET_612891955নিউজ ডেস্ক: সিলেট জেলা ও মহানগর বিএনপিতে নতুন নেতৃত্ব এসেছে। জেলা বিএনপির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আবুল কাহের শামীম, আর সাধারণ সম্পাদক হয়েছেন আলী আহমদ। মহানগর বিএনপির সভাপতি হয়েছেন নাসিম হোসেন। এ শাখার সাধারণ সম্পাদক হয়েছেন বদরুজ্জামান সেলিম।

রোববার (৭ ফেব্রুয়ারি) মহানগরের কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে বিএনপির জেলা-মহানগরের সম্মেলনে এ নতুন নেতৃত্ব ঘোষণা করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন কমিটি ঘোষণা করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দুই শাখার কমিটিতেই সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সাংগঠনিক পদে নেতৃত্ব ঘোষণা করা হয়। জেলার সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা হয় হাসান আহমেদ পাটোয়ারী রিপন ও এমরান আহমেদ চৌধুরীর নাম। আর মহানগরের সাংগঠনিক সম্পাদক পদে ঘোষণা করা হয় মিফতা সিদ্দিকীর নাম।

নতুন কমিটি ঘোষণার আগে সম্মেলনে বক্তৃতা করেন মির্জা ফখরুল। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক (আহ্বায়ক কমিটি) অ্যাডভোকেট নূরুল হক।

সম্মেলনে উপস্থিত রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, যুগ্ম-মহাসচিব মো. শাহজাহানসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের শীর্ষ নেতারা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত