শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ



6নিউজ ডেস্ক ::

ক্লাস বর্জন করে বিক্ষোভ করেছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থীরা। সকল একাডেমিক ভবনের দরজায় তালাও ঝুলিয়ে দিয়ে তারা বিক্ষোভ করে। সকাল সাড়ে ১০ টার দিকে প্রশাসনের আশ্বাসে তালা খুলে দেয় শিক্ষার্থীরা।

গত শনিবারের অপ্রীতিকর জের ধরে আজ সকাল থেকে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা। শনিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় ব্যবসায়ী ও মেডিকেল শিক্ষার্থীদের মধ্য সংঘর্ষ হয়। তবে শিক্ষার্থীদের দাবি তাদের উপর হামলা চালিয়েছে ব্যবসায়ীরা। হামলাকারীদের বিচার দাবিতেই ক্লাস বর্জন করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকাল ৭টার দিকে তারা ক্যাম্পাসে অবস্থান নিয়ে কলেজের মূল ফটকে তালা ঝুলিয়ে দেয়। এসময় তারা হামলাকারী ব্যবসায়ীর গ্রেফতার ও বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে। পরে সাড়ে ১০ টায় কলেজ প্রশাসনের আশ্বাসে অবস্থান তুলে নেয় শিক্ষার্থীরা।

একই দাবিতে সোমবার দুপুরেও কলেজ ক্যাম্পাস থেকে মিছিল করে শিক্ষার্থীরা। ওই মিছিল থেকে দোষী ব্যবসায়ীকে গ্রেফতার না করলে আজ থেকে ক্লাস বর্জনের ঘোষণা দেয়েছিন তারা। ওই ঘোষণা অনুযায়ী তারা আজ ক্যাম্পাসে অবস্থান করে ক্লাস বর্জন করেছেন।

ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মোরশেদ আহমদ চৌধুরী বলেন, শিক্ষার্থীদের দাবি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে। তারা ক্লাসেও যোগ দিয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত