সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বাহুবলে ৪ শিশু হত্যার ঘটনায় আরেক যুবক আটক



4হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে চার শিশু হত্যার ঘটনায় সালেহ আহমেদ (২৭) নামে আরো এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে স্থানীয়রা সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে বাহুবল থানায় খবর দেন। পরে পুলিশ ওই এলাকায় গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য সালেহ আহমেদকে আটক করা হয়েছে। এর আগে তার ভাই বশির আহমেদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় সুন্দ্রাটিকি গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৮), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও সুন্দ্রাটিকি আনোয়ারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার নুরানি প্রথম শ্রেণির ছাত্র আব্দুল কাদিরের ছেলে ইসমাইল মিয়া (১০)। এদের মধ্যে শুভ, মনির ও তাজেল একে অপরের চাচাতো ভাই। ইসমাইল তাদের প্রতিবেশী।

পাঁচদিন পর বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালু মিশ্রিত মাটিচাপা অবস্থায় ওই চার শিশুর মৃতদেহ পাওয়া যায়।

সুন্দ্রাটিকি গ্রামের গ্রাম পঞ্চায়েত আব্দুল আলী ওরফে বাগল মিয়ার সঙ্গে নিহত শিশুদের অভিভাবকদের পক্ষের পঞ্চায়েত খালেক মিয়ার দীর্ঘদিনের বিরোধ ছিল। মাসখানেক আগে গ্রামের একটি বড়ইগাছ কাটাকে কেন্দ্র করে বাগল মিয়ার সঙ্গে খালেক মিয়ার আবারও ঝগড়া হয়। এর জের ধরেই ওই চার শিশুকে হত্যা করিয়েছেন বাগল মিয়া।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত