সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় ভ্রমনে গিয়ে বাংলাদেশি নারী নিহত



28প্রবাস ডেস্ক : মালয়েশিয়ায় বেড়াতে এসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জয়নব আবেদীন (৩০) নামে এক বাংলাদেশি নারী। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের মতিউল হাসান (৪০), মেয়ে মেহের (৯) ও ছোট মেয়ে মানহা (৫)।

লাংকাবি পান্তাই কোপ নামক এলাকায় ১৭ ফেব্রুয়ারি মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় লাংকাবি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে জানানো হয়, লাংকাবি জেনারেল হাসপাতাল থেকে দূতাবাসে ফোন করে দুর্ঘটনার বিষয়টি আমাদের জানানো হয়।

তারা আরো জানায়, তাদেরকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হলে জয়নব আবেদীন ঘটনাস্থলেই মারা যান। মতিউল হাসান ও তার মেয়ে মেহেরকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

তিন দিন পার হলেও বাবা মেয়ের শঙ্কা কাটেনি। ছোট মেয়ে মানহার অবস্থাও আশঙ্কাজনক। জয়নব আবেদীনের লাশ পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। গুরুতর আহতদের সুস্থ হওয়ার আগ পর্যন্ত দেশে পাঠানো যাচ্ছে না বলে দূতাবাসের ওই কর্মকর্তা জানান

ঢাকার উত্তরার বাসিন্দা মতিউল হাসান সপরিবারে বেড়াতে গিয়েছিলেন মালয়েশিয়ায়। দুর্ঘটনায় আহত মতিউল হাসানের পরিবারের সঙ্গে কথা হয় দূতাবাস কর্মকর্তাদের।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত