শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট জেলা ছাত্রদল নেতা কাইয়ুমের বাড়িতে তল্লাশি



26নিউজ ডেস্ক :: সিলেট জেলা ছাত্রদল নেতা ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক আবদুল কাইয়ুমের বিশ্বনাথের গ্রামের বাড়িতে তল্লাশি চালিয়েছে বিশ্বনাথ থানা পুলিশ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্বনাথ থানার এস আই কামরুলের নেতৃত্বে একদল পুলিশ এই অভিযান চালায়। এ সময় তারা ছাত্রদল নেতা কাইয়ুমকে না পেয়ে তার বাড়ির মালামাল ক্রোকের নির্দেশ আছে জানিয়ে ঘরের আসবাব পত্র নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু ছাত্রদল নেতা আবদুল কাইয়ুমের মা পুলিশকে জানান বাড়ীতে কাইয়ুমের কোন মালামাল নেই।

দীর্ঘক্ষণ ধরে বাড়ীতে পুলিশের উপস্থিতি জানতে পেরে গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে বাড়িতে কাইয়ুমের কোন মালামাল নেই জানালে পুলিশ ফিরে যায় ।

জানা যায় ৫ জানুয়ারির নির্বাচনের সময় সহিংসতার ঘটনায় দায়েরকৃত মামলায় জেলা ছাত্রদল নেতা ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের যুগ্ম আহবায়ক আবদুল কাইয়ুমের নামে গ্রেফতারী পরোয়ানা জারি হয়।

একারণে তাকে গ্রেফতারের উদ্দেশ্যে তার বাড়িতে কয়েক দফা অভিযান চালায় পুলিশ।

অভিযান সম্পর্কে বিশ্বনাথ থানার এস আই কামরুলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আদালত কর্তৃক দেওয়া ক্রোকের নির্দেশনা অনুযায়ি পুলিশ আবদুল কাইয়ূমের মালামাল ক্রোক করতে তার বাড়িতে গিয়েছিল। সেখানে আসামিকে না পেয়ে এবং আসামির নামের কিছু না পেয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের অনুরোধে পুলিশ ফিরে আসে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত