শুক্রবার, ৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

বাহুবলে ৪ শিশু হত্যাকান্ড : ওসির গাফিলতি তদন্তে ৩ সদস্যের কমিটি



39হবিগঞ্জ সংবাদদাতা :: হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে অপহরণের পর চার শিশু হত্যার ঘটনায় বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনের গাফিলতি তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র এ কমিটি গঠন করেন।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলামকে প্রধান করে গঠিত তিন সদস্যের এ কমিটিকে পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় তাদের অপহরণ করা হয়। পাঁচদিন পর বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুমিশ্রিত মাটিচাপা অবস্থায় ওই চার শিশুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিশুরা হলো- বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৮), প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও সুন্দ্রাটিকি মাদ্রাসার ছাত্র ইসমাইল মিয়া (১০)। এদের মধ্যে প্রথম তিনজন সম্পর্কে আপন চাচাতো ভাই। আর ইসমাইল তাদের প্রতিবেশী।

চার শিশুর অভিভাবকদের অভিযোগ, অপহরণের পর তারা থানায় মামলা দায়ের করতে গেলে বাহুবল মডেল থানার ওসি মোশাররফ হোসেন মামলা না নিয়ে তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এসময় ওসি মোশাররফ হোসেন শিশু মনিরের বাবা আবদাল মিয়াকে শিশুদের খোঁজ পেতে তাবিজ-কবজ করার ও তজবি পড়ার পরামর্শ দেন। শুধু তাই নয়, তিনি মামলা না নিয়ে মেলা-বান্নী ও আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নেওয়ার কথা বলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত