শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নিজের দুই সন্তানকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা



22নিউজ ডেস্ক : রাজধানীর বনশ্রীতে দুই শিশুকে গলায় ওরনা পেঁচিয়ে হত্যা করার কথা স্বীকার করেছেন তাদেরই মা। রাজধানীর উত্তরায়ৈ র‌্যাবের সদর দপ্তর থেকে সংবাদ সম্মেলনে জানিয়েছেন র‌্যাবের মিডিয়া উইং এর মহাপরিচালক। র‌্যাব জানায় মাহফুজা মালেক উনি একজন উচ্চ শিক্ষিত মহিলা। উনি স্বজ্ঞানে এই স্বীকারোক্তিমুলক জবান বন্দি দিয়েছেন।
র‌্যাব জানায় অত্যান্ত সু-কৌশলে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নিয়ে আসা হয়। ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য তারা তাদের সন্তানদের লাশের পোষ্টমর্টেম পর্যন্ত করাতে চায়নি। নিহত দুই সন্তানের লাশ চাচাকে দিয়ে পোস্টমর্টেম করার আগেই তারা গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়। এই ঘটনায় সন্দেহের মাত্রা আরও বেড়ে যায় বলে জানায় র‌্যাব।
হত্যাকান্ডের বিবরন দিতে গিয়ে মাহফুজা মালেক জানায় দুপুর বেলা আমি আমার ছেলেকে নিয়ে ঘুমাতে যাই এবং আমাদের গৃহশিক্ষক মেয়েকে পড়াতে আসে। পড়া শেষে হ্ওয়ার শেষ হলে আমি আমার মেয়েকে ঘুমাতে আসতে বলি। সে বিছানায় আসার পর তার গলার ওরনা দিয়েই তাকে গলায় পেঁচিয়ে ধরি। এরপর ধস্তাধস্তির একপর্যায়ে খাট থেকে নিচে পরে যায় এবং সেখানেই তার মৃত্যু নিশ্চিত হয়। এরপর আমার ছোট ছেলে সন্তানকেও ওই ওড়না দিয়েই একইভাবে হত্যা করি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত