শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বাহুবলে যুবকের লাশ উদ্ধার



6বাহুবল সংবাদদাতা : বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের চকহায়দার গ্রামের মারাজ মিয়ার পুকুরের দক্ষিণপাড়ের একটি ইউক্যালিপ্টাস গাছের সাথে জুয়েল আমিন (১৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। নিহত যুবক প্রায় এক কি.মি উত্তরে অবস্থিত স্বস্তিপুর গ্রামের বশির আহমদের পুত্র। নিহত জুয়েল নছিমন গাড়ি ও মাঝে মধ্যে সিএনজি অটোরিক্সা চালাত।

জানা যায়, গতকাল ভোরে মারাজ মিয়ার বাড়ির লোকজন ঘর থেকে বেরিয়ে পুকুরে গেলে দেখতে পান দক্ষিণপাড়ে গাছের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় একটি যুবক ঝুলে আছে। দেখেই বাড়ির লোকজন চিত্কার শুরু করে দেন। খবর পেয়ে জুয়েলের বাবা বশির এসে কান্নায় ভেঙে পড়েন। বাহুবল থানার ওসি মোশাররফ হোসেন পিপিএম এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের ব্যবস্থা করেন।

ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর চকহায়দার গ্রামে এনে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে স্থানীয়দের মধ্যে চলছে নানা রকম আলোচনা।

বাহুবল মডেল থানার ওসি মোশাররফ হোসেন পিপিএম জানান, ময়নাতদন্ত রিপোর্ট পেলে এ ব্যাপারে কিছু বলা যাবে। তবে তদন্ত চলছে রহস্য বের হবেই।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত