শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বাহুবলে ফের মাদ্রাসার ৪ ছাত্র নিখোঁজ



13হবিগঞ্জ সংবাদদাতা : জেলার বাহুবল উপজেলায় ফের চার শিশু নিখোঁজের খবর পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যার পর থেকে তারা নিখোঁজ হয়।

নিখোঁজ শিশুরা হল বাহুবল উপজেলার চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনু মিয়ার ছেলে রাফিদ (১৩), একই উপজেলার আব্দানারয়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২), শায়েস্তাগঞ্জ এলাকার দইরাপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে সুহানুর (১১) ও নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লার ছেলে নয়ন (১২)।

নিখোঁজ শিশুরা শায়েস্তাগঞ্জের সুতাংবাজার এলাকার বাছিরগঞ্জ পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

এদিকে এই শিশু নিখোঁজের ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।

নিখোঁজ রাফিদ মিয়ার বাবা জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে পাঞ্জাবি বানানোর কথা বলে মাদ্রাসা থেকে শায়েস্তাগঞ্জ আসে তারা। পরে আর মাদ্রাসায় ফিরে যায়নি। সন্ধ্যার দিকে তাদের না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। তবে কোথাও পাওয়া যায়নি তাদের।

এ ব্যাপারে পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মওলানা সেলিম আহমদ জানান, শুক্রবার মাদ্রাসা বন্ধ ছিল। জুমআর নামাজের পর থেকে ৪ ছাত্রকে পাওয়া যায়নি।

তিনি জানান, স্থানীয়রা এদিন বিকেলে তাদের হবিগঞ্জ সদর উপজেলার সুতাং বাছিরগঞ্জ এলাকায় দেখতে পান। এ সময় ছাত্ররা জানায়, তারা শায়েস্তাগঞ্জে যাচ্ছে। এরপর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

তিনি আরও জানান, ৪ ছাত্রের নিখোঁজের ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষ শনিবার (১২ মার্চ) দুপুরে জরুরি বৈঠকে বসছেন। বৈঠক শেষে শায়েস্তাগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হবে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক জানান, ৪ শিশু নিখোঁজের বিষয়ে কেউ থানায় জানায়নি। লোক মারফত খবর পেয়ে তিনি নিজে থেকে ঘটনাটি সম্পর্কে জানতে মাদ্রাসায় পুলিশ পাঠিয়েছেন।

শনিবার সকাল ৯টায় এ বিষয়ে মাদ্রাসা কর্তুপক্ষ বৈঠকে বসেছে বলেও তিনি জানান। তবে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াছিনুল হক এ ধরনের কোনো বিষয় তিনি শোনেননি বলে জানান।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামের চার শিশুকে অপহরণ করা হয়। পাঁচ দিন পর ১৭ ফেব্রুয়ারি গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ইছারবিল খালের পাশে মাটিচাপা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত