সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

আকাশে চক্কর দেওয়া বিমানের ঢাকায় অবতরণ



2নিউজ ডেস্ক : ঘন কুয়াশার কারণে অবতরণ করতে না পেরে সোয়া একঘণ্টা আকাশে চক্কর দেওয়ার পর ঢাকা বিমানবন্দর অবতরণ করেছে মাস্কাট থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের বিজি-০২৪ ফ্লাইটটি।

রোববার (১৩ মার্চ) সকাল সোয়া ৬টায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিজি-০২৪ ফ্লাইটের ওই বিমানটির অবতরণের কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে সেটি চট্টগ্রামে অবতরণ করতে পারেনি।

প্রায় দেড়ঘণ্টা আকাশে চক্কর দেওয়ার পর সকাল ৭টা ৩২ মিনিটে ঢাকা শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০০ যাত্রী নিয়ে বিমানটি অবতরণ করে বলে জানিয়েছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের ম্যানেজার উইং কমান্ডার রিয়াজ উদ্দিন।

বাংলাদেশ বিমানের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ম্যানেজার বজলুল কবির বলেন, বিজি-০২৪ ফ্লাইটে ৩০০ যাত্রীর মধ্যে ৭০জন চট্টগ্রামের। শিডিউল অনুযায়ী চট্টগ্রামের যাত্রীদের নামিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার কথা ছিল বিমানটির। কিন্তু ঘন কুয়াশার কারণে চট্টগ্রামে অবতরণ করতে না পারায় সেটি শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এয়ার বাসে করে ঢাকা থেকে চট্টগ্রামের যাত্রীদের আনা হবে জানিয়ে তিনি বলেন, সকাল ১০ এয়ার বাসটি চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত