বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

পদত্যাগ করলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড.আতিউর রহমান



7নিউজ ডেস্ক : বাংলাদেশ ব্যাংকের গভর্নরের পদ ছাড়লেন আতিউর রহমান। হ্যাকিংয়ের মাধ্যমে কেন্দ্রীয় ব্যাংকের আট কোটি ডলার লোপাটের প্রেক্ষাপটে বিষয়টি নিয়ে দেশজুড়ে আলোচনার মধ্যে মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে পদত্যাগপত্র দেন তিনি। প্রধানমন্ত্রীর কার্যালয়ের শীর্ষ এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে আজ সকালে গুলশানে নিজের বাসায় বাংলাদেশ ব্যাংকের অর্থ লোপাটের ঘটনায় তোপের মুখে থাকা গভর্নর আতিউর কয়েকজন সাংবাদিককে বলেন, প্রধানমন্ত্রী বললে তিনি পদত্যাগের জন্য প্রস্তুত আছেন।

” হ্যাকিং হওয়া টাকা ফিরিয়ে আনতেই ড,আতিউর তথ্যটি গোপন রেখেছিলেন এবং এজন্য কিছু টাকা ফিরিয়ে আনতেও সমর্থ হয়েছেন । তিনি আরও বলেন, এই টাকাগুলো আমার সন্তানের মতো। দীর্ঘ সাতটি বছরে তিল তিল করে আমি দেশের জন্য এ টাকা জমিয়েছি । আমি একদিনের জন্যও ছুটি নেইনি ! আমি আমার পরিবারকে সময় দিতে পারিনি । যতবার বিদেশে গিয়েছি, দেশের স্বার্থকে সবার আগে ভেবেছি ইত্যাদি !”

গভর্নর আরও বলেন, “আমি অপেক্ষা করছি, প্রধানমন্ত্রী কী বলেন। আমি পদত্যাগ করলে যদি বাংলাদেশ ব্যাংকের জন্য ভালো হয়, দেশের ভালো হয়, তাহলে পদত্যাগ করতে আমার দ্বিধা নাই। আমি পদত্যাগপত্র লিখে বসে আছি। প্রধানমন্ত্রী বলার সঙ্গে সঙ্গে আমি পদত্যাগ করব।” এর কিছু সময় পরই পদত্যাগ করলেন তিনি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত