বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নবীগঞ্জে ক্রিকেট খেলা ও আশরাফুলকে দেখা হলনা স্কুলছাত্রী পলির



40নিউজ ডেস্ক ::
ক্রিকেট খেলা দেখতে গিয়ে ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকায় ইউনিক বাসের চাপায় পলি আক্তার (৭) নামের এক স্কুল ছাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে। বাস চাপায় নিহত স্কুল ছাত্রী পানিউমদা ইউনিয়নের বড়কান্দি গ্রামের কামাল মিয়ার মেয়ে ও বড়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ভিক্ষোব্ধ জনতা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে প্রায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে স্থানীয় একটি মাঠে বিশাল একটি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা চলছিল। উক্ত ক্রিকেট খেলা জাতীয় দলের সাবেক অধিনায়ক আশরাফুল আসবেন এমন খবরে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ক্রিকেট প্রেমীর ঢল নামে পানিউমদা এলাকায়। আশরাফুলকে দেখার জন্য স্কুল ছাত্রী পলি আক্তার (৭)ও ওই মাঠে যাচ্ছিল। পলি আক্তার পানিউমদা রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের সামনে গিয়ে রাস্তা পারাপারের সময় সিলেট থেকে বেপরোয়া গতিতে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস তাকে চাপা দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পলি আক্তারের মৃত্যু হয়।
এ ঘটনায় স্থানীয় বিক্ষোব্ধ লোকজন মহা সড়ক অবরোধ করে পায় ১ ঘন্টা যান চলাচল বন্ধ করে দেয়। খবর হাইওয়ে পুলিশ ও গোপলার বাজার ফাঁিড়র পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সহযোগীতায় বিক্ষোব্ধ জনতাকে সামাল দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত