শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

এ কোন মৌসুমী?



3বিনোদন ডেস্ক ::
গ্ল্যামারাস চরিত্রে রূপদান করে নায়িকা হিসেবে মৌসুমী পেয়েছেন বিপুল খ্যাতি। বড়লোক বাবার অহঙ্কারী কন্যা কিংবা গ্রামের সহজ সরল সুন্দরী তরুণীর ভূমিকায় তিনি অনবদ্য। সময়ের সঙ্গে সঙ্গে মৌসুমী চলচ্চিত্র ক্যারিয়ারে যোগ করছেন নতুন মাত্রা। তারই একটি প্রমাণ এই ছবিটি। মারমুখী ভূমিকায় হাজির হয়েছেন তিনি।

মৌসুমী জানালেন ছবিটির বিস্তারিত। ফেরদৌস প্রযোজিত দ্বিতীয় চলচ্চিত্র ‘পোস্টমাস্টার ৭১’-এ প্রতিবাদী নারীর ভূমিকায় দেখা যাবে তাকে। গল্পে তুলে ধরা হবে একজন সাধারণ নারীর যুদ্ধ। ১৯৭১ সালে অস্ত্র নিয়ে মাঠে না গিয়েও অনেক নারী মুক্তিযুদ্ধে অংশ নিয়েছেন। তারা যুদ্ধ করেছেন পরিবারে থাকা পাকিস্তানী দোসর তথা রাজাকারের বিরুদ্ধে। মৌসুমীর চরিত্রটি তেমনই।

গল্পে দেখা যাবে ফেরদৌসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে মৌসুমীর। কিন্তু ঘটনাচক্রে তার বিয়ে হয় মন্দ মনের মানুষ অমিত হাসানের সঙ্গে। তিনি অভিনয় করেছেন রাজাকার চরিত্রে।

ফেরদৌস জানান, চেষ্টা ও প্রস্তুতি থাকলেও আগামী ২৬ মার্চ মুক্তি পাচ্ছে না ‘পোস্টমাস্টার ৭১’। অচিরেই মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

‘এক কাপ চা’-এর পর নিজস্ব প্রযোজনা সংস্থা নুজহাত ফিল্মস থেকে তৈরি হয়েছে ‘পোস্টমাস্টার ৭১’ । ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন নবাগত পরিচালক আবির খান ও রাশেদ শামীম।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত