বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

র‍্যাবের পর তনুর পরিবারকে ডিবির জিজ্ঞাসাবাদ



38নিউজ ডেস্ক : ধর্ষণের পর নৃশংস হত্যাকাণ্ডের শিকার কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী ও নাট্যকর্মী সোহাগী জাহানের (তনু) মা, ভাই ও চাচাতো বোনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

আজ শনিবার বিকেলে ক্যান্টনমেন্ট বোর্ডের বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের কুমিল্লা কোতোয়ালি থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাঁরা এখনো সেখানেই আছেন।

এর আগে গতকাল শুক্রবার রাত ১২টার দিকে মুরাদনগর মির্জাপুরের বাসা থেকে মা, ভাই ও চাচাতো বোনকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১১) একটি দল নিয়ে যায়।

আর গতকাল বিকেলের দিকে তনুর বাবা ইয়ার হোসেন ও তাঁর বড় ভাইকে ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মকর্তারা এসে নিয়ে যান।

এদিকে আজ শনিবার এক অনুষ্ঠান শেষে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ বলেন, ‘‘তনুর পরিবারকে জিজ্ঞসাবাদ করা হয়েছে। র‌্যাব ঘটনাটি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করছে। র‌্যাব এ ধরনের অনেক চাঞ্চল্যকর ঘটনার তদন্ত করেছে। ঘটনার সঙ্গে কারা জড়িত, কী কারণে ঘটনা ঘটেছে তার রহস্য উন্মোচন করেছে। তনুর ব্যাপারেও তেমন কিছুই হবে। আশা করছি শিগগিরই খুনিরা গ্রেফতার হবে।’’

২০ মার্চ রাত সাড়ে ১০টায় কুমিল্লা সেনানিবাসের পাহাড় হাউস এলাকায় সোহাগী জাহানের লাশ পাওয়া যায়। এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়। নিহত শিক্ষার্থীর বাবা ইয়ার হোসেন অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত