বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার প্রেসক্লাবে বঙ্গবন্ধুর ছবি নেই দেখে ক্ষুদ্ধ সৈয়দা সায়রা মহসীন এমপি



shaheraমৌলভীবাজার প্রতিনিধি: বঙ্গবন্ধুর ছবি কেন প্রেসক্লাবে নেই? আমি যখন আগামীতে এখানে আসবো তখন যেনো বঙ্গবন্ধুর ছবি টাঙানো দেখি। এই বলে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করলেন, মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন। তিনি আরও বলেন, জাতির জনক হলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি এই দেশের রূপকার। যার জন্ম না হলে, যিনি নের্তৃত্ব না দিলে এই দেশ স্বাধীন হতোনা। অথচ তাঁর ছবি এই প্রেসক্লাবে নেই এটা দুঃখের বিষয়।

মঙ্গলবার সন্ধ্যারাতে মৌলভীবাজার প্রেসক্লাবের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি এম এ সালামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, এম এ রহিম সিআইপি, এডভোকেট আব্দুল মছব্বির, এডভোকেট রমাপদ দাশ গুপ্ত, সৈয়দা সানজিদা শারমিন, প্রেসক্লাব সহ সভাপতি রাধাপদ দেব সজল, রজত কান্তি গোস্বামী, আকমল হোসেন নিপু, সালেহ এলাহী কুটি প্রমুখ।

সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন আরও বলেন, স্বাধীনতা মাসে আমি সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেল বানাতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই তাঁর সকল কাজে সাংবাদিক হিসেবে আপনারা সহযোগিতা করে যাবেন। সরকারের ভালো কাজকে লেখনির মাধ্যমে তুলে ধরবেন। আপনাদের তুলে ধরা সংবাদ আমাকে এগিয়ে যেতে অনুপ্রেরণা যোগায়।

তিনি মরহুম স্বামী সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর প্রসঙ্গ টেনে বলেন, আপনারা সহযোগিতা করলে অবশ্য উনার (স্বামীর) অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবো। তিনি বলেন, মৌলভীবাজার আমার, আপনার সকলের প্রিয় শহর। তাই এই শহরকে গড়ে তুলতে যতো ধরনের কাজ করতে হয় আমি করবো।

তিনি হলুদ সাংবাদিকতার প্রসঙ্গ টেনে বরেন, হলুদ সাংবাদিকতা বাদ দিতে হবে। কারো ব্যক্তিগত বিষয় নিয়ে লেখালেখি করবেন না এই অনুরোধ রইলো।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত