মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মিস থেকে মিসেস খান



45বিনোদন ডেস্ক :: মুহূর্তের ব্যবধানে বদলে যায় মানুষের সম্পর্ক। এই তো সেদিনও ঈশিকা ছিলেন সিঙ্গেল। অথচ আজ এই মডেল ও অভিনেত্রীর রিলেশনশিপ স্ট্যাটাসে তিনি এখন বিবাহিত। হুট করেই বিয়ের পিঁড়িতে বসা হয়ে গেল তার। যদিও সব সময় তিনি বলে এসছিলেন ভালো পাত্র পেলেই বিয়ের পর্বটি সেরে ফেলবেন। করলেনও তাই। পাত্রের সঙ্গে মাত্র দুই মাসের পরিচয়ে বিয়ে করে নিলেন। এখন তিনি মিস থেকে মিসেস খান।
পাত্র লন্ডন প্রবাসী মৌলভীবাজারের ব্যবসায়ী কামাল খানের পুত্র কায়সার খান। পাত্র ঈশিকার বান্ধবীর কাজিন। সেই সূত্রেই তাদের পরিচয়। এরপর পারিবারিক সিদ্ধান্তের মাধ্যমেই বিয়ের পিঁড়িতে বসেছেন তারা।
সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় কায়সার খানের সঙ্গে ঈশিকার আকদ হয়। এখানে শুধু দুই পরিবারের আত্মীয়স্বজন আর কাছের বন্ধুরা ছিলেন। ঈশিকার বাসাতেই মেহেদি অনুষ্ঠান হয়েছে।
বিয়েতে শ্বশুরবাড়ির কাছ থেকে ৪০ ভরি গহনা পেয়েছেন ঈশিকা। আর দেনমোহর ধার্য করা হয়েছে ১০ লাখ ১ টাকা।
বুধবার (৩০ মার্চ) রাজধানীর মিরপুরে ছিল ঈশিকার গায়ে হলুদ অনুষ্ঠান। ১ এপ্রিল ছিল তার বিয়ের অনুষ্ঠান।
ঈশিকা বলেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আল্লাহর রহমতে সব কিছুই ভালো মতোই হচ্ছে। আমাদের দুইজনের জন্য সবাই দোয়া করবেন আমরা যেন সুখে থাকি’।
আনুষ্ঠানিক বিয়ের পর গুলশানে শ্বশুরবাড়িতে উঠেছেন তিনি। ঈশিকার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া অঙ্গনের তারকারা সহ আরও অনেকে।
আগামী ৩ এপ্রিল গলফ গার্ডেনে হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এখানে আত্মীয় স্বজনদের পাশাপাশি উপস্থিত হবেন তার বন্ধু-বান্ধব আর দীর্ঘদিনের সহকর্মীরাও।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত