শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

তনু হত্যা: ঘটনাস্থলে ফের ঢাকা ও কুমিল্লার সিআইডি দল



47নিউজ ডেস্ক :: কুমিল্লা ভিক্টোরিয়া কলেজছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনুর হত্যা মামলা তদন্তে ঢাকা ও কুমিল্লার সিআইডির একটি দল শনিবারও কুমিল্লা সেনানিবাস এলাকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সকাল ৯টায় দলটি সেনানিবাসে যায় এবং দুপুর পর্যন্ত তারা সেখানে অবস্থান করছিল। শুক্রবারও দিনভর কুমিল্লা সিআইডির একটি দল সেনানিবাসের তিনটি স্থান পরিদর্শন করেন।

সিআইডি কুমিল্লার একটি সূত্র জানায়, সিআইডি ঢাকার সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দের নেতৃত্বে সিআইডি’র দলটি সেনানিবাস এলাকায় তনুর মরদেহ উদ্ধারের স্থানসহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন। এসময় দলটি সেনানিবাসের বাইরে নিয়ে তনুর বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করে। দলের অন্যান্যদের মাঝে রয়েছেন ঢাকা থেকে আগত সিআইডির দুইজন সিনিয়র এসপি, কুমিল্লা সিআইডির সিনিয়র এসপি ড. নাজমুল করিম খান, কুমিল্লার সিনিয়র এএসপি জালাল উদ্দিন আহমেদ, এএসপি মোজাম্মেল হক, পরিদর্শক শাহনেওয়াজ, মামলার তদন্তকারী কর্মকর্তা গাজী ইব্রাহীমসহ সিআইডি’র আরো কয়েকজন সদস্য।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাস এলাকার বাসার অদূরে একটি জঙ্গলে তনুর লাশ পাওয়া যায়। এ ঘটনায় তনুর বাবা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা করেন। পুলিশ ও ডিবি’র পর মামলাটি তদন্ত করছে সিআইডি। গত ৩০ মার্চ সিআইডি ঢাকার সিনিয়র পুলিশ সুপার আবদুল কাহ্হার আকন্দকে প্রধান করে ৬ সদস্যের একটি তদন্ত সহায়ক কমিটি গঠন করা হয়। গতকাল শুক্রবারও তনু হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিআইডিসহ গোয়েন্দা সংস্থার টিম। এ সময় পার্শ্ববর্তী গ্রাম বদুউর ও করিমবাগ এলাকার বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত