শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

‘রিজার্ভ চুরি ধামাচাপা দিতেই শফিক রেহমানকে গ্রেফতার’



fakrul-1020160420141112নিউজ ডেস্ক :: দুর্নীতি, দমননীতি, তনু হত্যা ও বাংলাদেশ ব্যাংকের রির্জাভ চুরির ঘটনা ধামাচাপা দিতেই শফিক রেহমানকে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, সরকার যখন বড় কুকৃতি ঘটনা ঘটায় ঠিক তখনই ওটাকে ধামাচাপা দেওয়ার জন্য আরেকটি বড় ঘটনা ঘটায়। তনু হত্যা ও রিজার্ভ চুরির ঘটনা ধামাচাপার জন্যই শফিক রেহমানকে গ্রেফতার করেছে সরকার। এর আগে বিডিআর হত্যা, শেয়ার বাজার ধ্বংস, ডেসটিনি দুর্নীতি, ব্যাংক লুট, সর্বশেষ তনু হত্যা ও ব্যাংকের রির্জাভ চুরির ঘটনা ঘটিয়েছে সরকার।

বুধবার ( এপ্রিল ২০) দুপুরে রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমান, আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান ও শওকত মাহমুদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এই প্রতিবাদ সভার আয়োজন করে ন্যাশনাল পিপলস পার্টি ।

ন্যাশনাল পিপলস পার্টির সভাপতি ড. ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির সহ আইন বিষয়ক সম্পাদক নিতাই রায় চৌধুরী, জাতীয় পার্টির (জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট আজহার প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত