শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মিথ্যা অভিযোগ সহ্য করতে পারছি না: শফিক রেহমানের স্ত্রী



3নিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টা মামলায় বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানের গ্রেফতার হওয়ার বিষয়ে তার স্ত্রী তালেয়া রেহমান বলেছেন, ‘শফিক রেহমানকে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট অভিযোগে গ্রেফতার করা হয়েছে। এতো বড় মিথ্যা অভিযোগ আনা হয়েছে যা আমি সহ্য করতে পারছি না।’
বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে ‘লেখক, সাংবাদিক শফিক রেহমানের রিমান্ড বাতিল ও নিঃশর্ত মুক্তির দাবিতে’ এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
তালেয়া রেহমান বলেন, শফিক রেহমানকে হঠাৎ করে মিথ্যা ও বানোয়াট অভিযোগ দেখিয়ে বাসা থেকে নিয়ে যাওয়া হলো। গ্রেফতারের দুই ঘণ্টা আগেও এসব কোনো অভিযোগ সম্পর্কে আমাদের কিছুই জানানো হয়নি।
তিনি বলেন, যে লোক বিদেশের অনেক বড় সুযোগ ছেড়ে দেশের টানে এসে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন, নিজের কথা চিন্তা না করে দেশের কথা চিন্তা করেন, সেই লোক কারো হত্যার ষড়যন্ত্রকারী হতে পারেন না।
গত ৫৯ বছর ধরে শফিক রেহমানের সঙ্গে আছেন জানিয়ে তার স্ত্রী তালেয়া বলেন, অনেক কিছু লিখেছেন, পশ্চিমের ভালো দিকগুলো এদেশে এনেছেন, দেশে ভালোবাসা দিবসের প্রবর্তক, এই ধরনের মানুষের বিরুদ্ধে এমন ফৌজদারি অভিযোগ হতে পারে না।
শফিক রেহমানের মুক্তির জন্য সবার সহযোগিতাও কামনা করেন তালেয়া রেহমান।
সে সময় অন্যদের মধ্যে উপস্থিত আছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফর উল্লাহ, ব্যারিস্টার সারোয়ার হোসেন, ব্যারিস্টার রুমিন ফারহান প্রমুখ।
প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল সকালে রাজধানীর ইস্কাটনের নিজ বাসা থেকে শফিক রেহমানকে গ্রেফতার করে ডিবি পুলিশ। ২০১৫ সালের আগস্ট মাসে রাজধানীর পল্টন থানায় করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা পরিকল্পনা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। ঐদিন সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত শফিক রেহমানের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত