রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মুস্তাফিজ আমাদের জাতীয় বীর



55নিউজ ডেস্ক : মুস্তাফিজুর রহমান এই মুহূর্তে আমাদের জাতীয় বীর। তিনি আমাদেরকে অনেক সম্মানিত করেছে। মঙ্গলবার শেরে বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে একনেক বৈঠক পরবর্তী সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী ও সাবেক বিসিবি সভাপতি আ হ ম মুস্তফা কামাল।

মন্ত্রী বলেন, মুস্তাফিজ এই মুহূর্তে আমাদের জাতীয় বীর। মুস্তাফিজ আমাদেরকে অনেক সম্মানে সম্মানিত করেছে। আমাদের দেশকে অনেক উঁচু জায়গায় নিয়ে গেছে। তার কাছে আমাদের কৃতজ্ঞতা। আমরা দোয়া করি সে যেন তার এ বোলিংটা ধরে রাখতে পারে।

তিনি বলেন, আজকে সারা বিশ্বে এই মুহূর্তে মুস্তাফিজ সন্দেহাতীতভাবে এক নাম্বার বোলার। প্রথম বোলার হিসেবে সারা বিশ্বে সে সমাদৃত।

পরিকল্পনামন্ত্রী বলেন, আমি এ জন্য এখানেও তার (মুস্তাফিজ) ছবি লাগিয়েছি। বাইরেও লাগিয়েছি। আরো অনেক জায়গায় লাগাবো। মুস্তাফিজ যখন আপনাদের মাধ্যমে ফেসবুকে জানবে তখন সে অনেক খুশি হবে।

তিনি বলেন, একটা জাতির মূল কাজটা কী? আমি এখানে কাজ করি দেশটাকে উন্নয়নের জন্য। একটি দেশের ‍উন্নয়ন তখনই স্বয়ংসম্পূর্ণ হবে যখন আমরা অর্থনৈতিক, সামাজিক, সংস্কৃতিক, খেলাধুলা প্রভৃতিতে উন্নয়ন করতে পারবো তখনই দেশের উন্নতি হবে। একটি দেশের উন্নয়নের জন্য আমরা যেভাবে অর্থনৈতিক উন্নয়নের জন্য কাজ করি তেমনি আমাদের দেশকে মুস্তাফিজ খেলাধুলায় এগিয়ে নিয়ে যাচ্ছে।

একনেক বৈঠকে প্রধানমন্ত্রী মুস্তাফিজকে নিয়ে কোনো কথা বলেছেন কি না জাততে চাইলে মন্ত্রী বলেন, আজকের সভায় প্রধানমন্ত্রী মুস্তাফিজের অনেক প্রশংসা করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত