বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

কাতারে সড়ক দুর্ঘটনায় ৫ সিলেটি নিহত



qatar-sorokনিউজ ডেস্ক :: কাতারে সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। হতাহত সবারই বাড়ি সিলেটের কানাইঘাটে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে রাজধানী দোহার কাছে সামাল রোডে এ দুর্ঘটনা ঘটে। বুধবার (২৭ এপ্রিল) এ খবর জানায় কাতারে বাংলাদেশ দূতাবাস।

নিহত পাঁচজন হলেন- মইনুদ্দিন, ইসমাইল উদ্দিন, কুতুব আলী, মাহবুবুর রহমান ও ফরিদ উদ্দিন। আর আহত তিনজন হলেন- মোহাম্মদ রেদওয়ান, হেলালউদ্দিন ও মোহাম্মদ হোসেন।

কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমদ জানান, মঙ্গলবার সকালে মিশরীয় এক চালকের গাড়িতে করে দোহার কাছাকাছি সবজি মার্কেট থেকে দোখান এলাকায় যাচ্ছিলেন ওই আট বাংলাদেশি। হঠাৎ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় আরেকটি গাড়ি এসে সেটিকে দুমড়ে-মুচড়ে দেয়।

এতে ঘটনাস্থলেই নিহত হন মইনুদ্দিন ও ইসমাইল উদ্দিন। হাসপাতালে নেওয়ার পর মারা যান কুতুব আলী ও মাহবুবুর রহমান। চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যু হয় ফরিদ উদ্দিনের। আর আহত তিনজনকে দেওয়া হয় প্রাথমিক চিকিৎসা।

রাষ্ট্রদূত আরও জানান, ওই পাঁচ বাংলাদেশির মরদেহ এখন স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে। এ মরদেহ দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত