মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

রাজধানীতে পরকীয়ার জেরে ব্যবসায়ী হত্যা, স্ত্রীসহ আটক ৩



9নিউজ ডেস্ক :: রাজধানীর চকবাজারে মো. জামিল (৩৫) নামে এক ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। পরকীয়ার জেরে স্ত্রীর হাতে খুন হন তিনি। এ ঘটনায় তার স্ত্রীসহ সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার রাতে লাশ উদ্ধারের পরে তাদের আটক করা হয়।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, প্রায় সাত বছর আগে পুরান ঢাকার ক্ষুদ্র ব্যবসায়ী জামিল আহমেদের সঙ্গে একই এলাকার মৌসুমী আহমেদের বিয়ে হয়। বিয়ের দুই বছর পর তাদের ঘরে আসে একটি কন্যা-সন্তান। সাম্প্রতিক সময়ে পারিবারিক কলহ দেখা দেয়। সোমবার সকালে জামিল কারখানায় না গেলে তার কর্মচারীরা বাসায় ফোন করে। সে সময় তার স্ত্রী মৌসুমীর বিভ্রান্তিকর কথাবার্তায় সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পুলিশ জামিল হোসেনের বোনকে সঙ্গে নিয়ে রাতে তার ফ্ল্যাটে অভিযান চালায়। ফ্ল্যাটের একটি কক্ষের খাটের নীচে টেপে মোড়ানো অবস্থায় জামিলের বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

স্বজনদের অভিযোগ, তিন মাস আগেও ঘুমের ওষুধ খাইয়ে হাত-পা বেঁধে জামিলকে হত্যার চেষ্টা করেছিলো মৌসুমী। হত্যায় ব্যর্থ হয়ে পরে তা ডাকাতির ঘটনা বলে ধামাচাপা দেয় সে।

পুলিশের লালবাগ বিভাগের উপকমিশনার মফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- পরকীয়ার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত ব্যবসায়ীর স্ত্রী মৌসুমী আহমেদসহ তিনজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের কথা স্বীকার করলেও বিস্তারিত কিছুই পুলিশকে জানাননি মৌসুমী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত