বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত



Road Accidentজৈন্তাপুর সংবাদদাতা ::

সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরে দ্রুতগামী একটি ট্রাক উল্টে এক পাথর শ্রমিক নিহত ও আরো ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত পাথর শ্রমিক জহির উদ্দিন (৩২) জৈন্তাপুর উপজেলার ভিত্রিখেল তেতইরতল গ্রামের বাসিন্দা। দুর্ঘটনায় আহতরা হলেন, উপজেলা ভিত্রিখেল তেতইরতল গ্রামের হাসান আহমদ (২১), মুমিন উদ্দিন (২৫), হোসেন আহমদ (২০), সেলিম আহমদ (২০) ও খলিলুর রহমান (২২)। এলাকাবাসী আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন৷

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার শ্রমিক নিয়ে পাথর লোডের উদ্দেশ্য জাফলং যাওয়ার পথে সিলেট-তামাবিল মহাসড়কের কদমখাল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি সড়কের পাশে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয় এবং আহত হন আরো ৫ জন।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বৃহত্তর জৈন্তা পাথর শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি ও নবনির্বাচিত নিজপাট ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জুর এলাহী সম্রাট।

তিনি জানান, চালকের অজ্ঞতার কারণে হেলপার দিয়ে গাড়ি পরিচালনার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে৷
জৈন্তাপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করেছেন। মরদেহটি ওসমানি মেডিকেল কলেজ ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত