সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

প্রেমিকাকে খুন করে প্রেমিকের আত্মহত্যা



15নিউজ ডেস্ক :: বার বার প্রেম নিবেদন করে কোনো সাড়া না পেয়ে প্রেমিকাকে গলা কেটে হত্যার পর প্রেমিক নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করেছে।

শনিবার সকাল ১০টার দিকে নীলফামারী শহরের মশিউর রহমান কলেজের পাশে এ ঘটনা ঘটে।

নিহত প্রেমিকা লিজা শহরের পূর্ব কুখাপাড়া এলাকার জহুরুল ইসলামের মেয়ে ও মশিউর রহমান কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্রী। দুই সন্তানের বাবা প্রেমিক নয়ন নীলফামারী সদর উপজেলার কিত্তনিয়া পাড়ার জোয়াদ মিয়ার ছেলে ও উত্তরা ইপিজেডের সনিক কোম্পানির গাড়ির চালক।

নিহত লিজার মা রেহেনা বেগম জানান, আজ সকালে লিজা প্রতিদিনের মতো প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট শেষে সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি ফেরার পথে লিজাকে আটক করে প্রেম নিবেদন করে নয়ন। বরাবরের মতো সে তার প্রেম প্রত্যাখ্যান করে। কারণ ঘাতক নয়নের বউ বাচ্চা আছে। সে অনেক দিন থেকেই লিজাকে উত্ত্যক্ত করে আসছিল। আজ আবারও তার প্রেম প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে একটি ধারালো ছুরি দিয়ে লিজাকে হত্যার চেষ্টা করে নয়ন। লিজা পালিয়ে প্রাণ রক্ষার চেষ্টা করে। কিন্তু তাকে ধরে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে ওই খুনি নিজেই নিজের গলা কেটে আত্মহত্যা করে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত